Bollywood

ডাক পেয়েছিলেন উ আন্টাভা গানে নাচার জন্য, তখন না করেও এখন সামান্থা প্রভুকে সরিয়ে পুষ্পা ২ তে নাচতে রাজি দিশা পাটানি!ভুল শোধরাতে হবে তো

একসময় বলিউডে ঝড় তুলেছিল দক্ষিণের সিনেমা পুষ্পা। হিন্দি সংস্করণ বলিউডের বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল। সেইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়েছিল এর বিখ্যাত কয়েকটি গান। তার মধ্যে অন্যতম হলো ও অন্তভা। এই গানে নাচ করেছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। তার শৈলী মুগ্ধ করেছে দর্শকদের। কিন্তু এর সিকোয়েলে নেই সামান্থা। কেনো?

সত্যি এই বিষয়টি অবাক করার মত। এতটা সফল্যের পরেও তিনি জায়গা পাননি ‘পুষ্পা ২’ তে। সূত্রের খবর এই সিনেমার আইটেম গানে আর এই নায়িকাকে দেখা যাবে না। তার বদলে বলিউড কাঁপাতে আসছেন সুন্দরী নায়িকা দিশা পাটানি। তিনি নাকি নাচ করবেন আইটেম গানে।

শোনা গিয়েছিল ‘পুষ্পা ২’- এর আগেও ও অন্তভা আইটেম গানের নাচের জন্য প্রথম প্রস্তাব দেওয়া হয়েছিল দিশাকে। কারণ সামান্থা আইটেম সং করতে রাজি হননি। পরিচালক সুকুমার তাই প্রথম প্রস্তাব দিয়েছিলেন দিশাকে। খরচ করতেও রাজি ছিলেন তিনি। কিন্তু না বলে দেন দিশা। এর পিছনে অনেকগুলো কারণ দিয়েছিলেন তিনি।

তবে এবার জানা গেছে প্রস্তাব আসার সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দিয়েছেন নায়িকা। আর ভুল করতে চান না তিনি। যদিও নির্মাতারা এ বিষয়ে মুখ খোলেননি। এদিকে একটি আইটেম সং যে এতটা জনপ্রিয় পেতে পারে সেটা ভাবতে পারেননি দিশা বা সামান্থা কেউই। সামান্থা একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসে বলেছেন এটি নিয়ে যে উন্মাদনা ছড়িয়ে পড়েছে সেটা তিনি আশা করেননি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button