Bollywood

শিশু পাচার করতেন সলমন খান! প্রতিবেশী এই অভিযোগ আনায় মানহানির মামলা করেন ভাইজান,তার আর্জি আজ খারিজ করল আদালত

এর আগেও সলমন খান বহুবার আইনি জটিলতায় জড়িয়েছেন। কিন্তু প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে বিপাকে পড়তে হল নায়ককে। অন্তর্বর্তীকালীন স্বস্তি তো এলোই না। উলটে অভিনেতার প্রতিবেশীর দাবিকেই মেনে নিল আদালত।

পানভেলে নিজের ফার্ম হাউসের প্রতিবেশীর বিরুদ্ধে আদালতে গিয়েছিলেন অভিনেতা। সলমন অভিযোগ করেছিলেন বিবাদের মধ‍্যে প্রতিবেশী ইচ্ছাকৃতভাবে ধর্মকে টেনে আনছেন।

কেতন কক্কর নামে ওই প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করেন বলিউডের ভাইজান। পানভেলের ফার্ম হাউস ও তাঁর পরিবার সম্পর্কে কোনো মন্তব‍্য করতে নিষেধাজ্ঞা জারি করা হোক ওই প্রতিবেশীকে এই দাবি জানিয়েছিলেন সলমন খান। অভিনেতার ফার্ম হাউসের পাশেই জমি কিনেছিলেন কেতন কক্কর নামে ওই ব‍্যক্তি।

কিন্তু প্রশাসন দাবি করে ওই জমি অবৈধ। এরপরেই নাকি সলমনের পরিবারের উপরে রেগে যান ওই পরিবার। পরিব্যক্তি দাবি করেন সালমান সব জেনেশুনে ওই ব্যক্তিকে নিজের জমিতে বাস করতে দিচ্ছেন না।

নায়েকের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন ওই ব্যক্তি। কেতন অভিযোগ করেছেন যে সলমন ‘ডি গ‍্যাং এর ফ্রন্ট ম‍্যান’। রাজ‍্য তথা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নাকি বিশেষ সম্পর্ক রয়েছে সলমন খানের। পাশাপাশি অভিযোগ করা হয়েছে, অভিনেতা শিশু পাচারের সঙ্গে যুক্ত এবং তাঁর ফার্ম হাউসে বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীর দেহ কবর দেওয়া রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button