দীপিকাকে রাতে খুশি করার সিক্রেট ফাঁস! পৌরুষত্ব বৃদ্ধি করতে ব্রেকফাস্টে শিলাজিৎ খান রণবীর সিং

রণবীর সিং কত বড় মাপের অভিনেতা তা তাঁর অনুরাগীদের সংখ্যা দেখলেই অনুমান করা যায়। শুধুমাত্র অভিনয়ের মাধ্যমে নয়, তাঁর হাস্যরসের মাধ্যমেও তিনি বহু মানুষের মন জয় করে থাকেন। তাই বহু মানুষ তাঁকে শুধু অভিনয় জন্য নয় একজন হাস্যকৌতুক হিসেবেও পছন্দ করেন। এমনকি নিজের ফ্যানেদের নিত্যনতুনভাবে মজায় ভরিয়ে রাখতে নানা রকম কৌশল বের করেন তিনি। অভিনয় ছাড়াও ক্যামেরার সামনে তিনি সর্বদাই প্রাণবন্ত। তবে এতটা এনার্জি কী করে পান তিনি? রয়েছে কি কোন সিক্রেট?

রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় নিজেদের ফ্যানদের আস্ক মি এনিথিং অর্থাৎ যা খুশি জিজ্ঞাসা করো- এর সুযোগ দিয়েছিলেন। সেখানে একজন জিজ্ঞাসা করে বসেন প্রাতরাশে তিনি কী খান? এর উত্তর তিনি সোজাসুজি দিয়েছেন যা বেশ অবাক করেছে তাঁর অনুরাগীদের।দিনের শুরুতে ১৩০ গ্রাম ওটস, ১৫ গ্রাম নাট, ৫ গ্রাম চকোলেট চিপস খান তিনি। এছাড়া সকালে ডিটক্স ড্রিঙ্ক, প্রোবায়োটিক ড্রিঙ্ক খান৷ এরই সঙ্গে শিলাজিত, অশ্বগন্ধা, খেজুরের লাড্ডু খান৷ শিলাজিত টেস্টোস্টোরেন হরমোন বৃদ্ধিতে সাহায্য করে। আর এই নামটি উচ্চারণ করতেই তা চমকে দেয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। মূলত পৌরুষত্ব ও শক্তি বৃদ্ধিতেই এই ওষুধ ব্যবহার করে থাকেন পুরুষরা। তবে রণবীর এত সাবলীলভাবে এটি বলেছেন যে বিষয়টিকে অন্যভাবে ব্যবহার করার প্রশ্নই ওঠে না। তবে ফ্যানদের অভিব্যক্তিকে বিশেষ পাত্তা দেননি নায়ক।

রণবীর যে সদা চনমনে থাকেন তাঁর রহস্য তো ফাঁস করে দিলেন কিন্তু নিজের স্ত্রী অর্থাৎ জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোনকে কী খাওয়ান তাঁকে চনমনে রাখতে? এই উত্তর জানার অপেক্ষায় এখন এই জুটির ভক্তরা।

 

Back to top button