Connect with us

Bollywood

’83’: ‘ছেড়ে দে ভাই আর কোনদিনও বায়োপিকে অভিনয় করব না’, 83তে প্রায় দুশো কোটি টাকা ক্ষতি হওয়ায় কাঁদতে বসেছেন রণবীর সিং!

Published

on

করোনা পরিস্থিতিতে এখন প্রায় প্রত্যেকটা ব্যবসা-বাণিজ্যের হাল খারাপ। সবথেকে ক্ষতির মুখে পড়েছে বিনোদন ইন্ডাস্ট্রি। লাগাতার দু’বছর ধরে ক্ষতির মুখ দেখে যাচ্ছে বলিউড থেকে টলিউড। ডিসেম্বরের শেষের দিকে করোনার তৃতীয় তরঙ্গ আসতে ছবিটা আর পাল্টালো না। সেই সময় যে ক’টি বলিউড ছবি মুক্তি পেয়েছিল প্রায় সবকটি ব্যাপক ক্ষতির মুখ দেখল।

অনেক আশা নিয়ে ধুমধাম করে গত 24 ডিসেম্বর রিলিজ হয়েছিল কপিল দেবের বায়োপিক 83। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর সিং,নায়িকার ভূমিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন। করোনার তৃতীয় তরঙ্গ চলে আসে ছবিটি বক্স-অফিসে একদমই ভালো ফল করতে পারেনি। এখনো পর্যন্ত মাত্র 73 কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি। ক্ষতির পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে প্রায় 170 কোটি টাকায়।

গোটা ঘটনাতে মুষড়ে পড়েছেন রণবীর সিং। সূত্র মারফত জানা যাচ্ছে তিনি নাকি আর কোন বায়োপিকেই কাজ করতে রাজি নন। যদি সিনেমাকে লাভের মুখ দেখতে হয় তাহলে ব্যবসা করতে হবে 173 কোটি টাকার যা এখন এই পরিস্থিতিতে কোনোভাবেই সম্ভব নয়। কপিল দেবের চরিত্রের জন্য তিনি বেশ মোটা অংকের পারিশ্রমিক নিয়ে ছিলেন। এছাড়াও এখনো পর্যন্ত যেটুকু লাভ হয়েছে তার একটা বড় অংশ রণবীর নিজের জন্য নিয়েছিলেন।

পরিচালক কবীর খান অবশ্য বলছেন গোটা ঘটনার জন্য দায়ী করোনা।বেশকিছু রাজ্যে প্রেক্ষাগৃহ সম্পূর্ণ বন্ধ ছিল এবং বাকি রাজ্যগুলোতে 50% ক্যাপাসিটি নিয়ে হল খোলা ছিল সেই জন্যেই ভালো ব্যবসা করতে পারেনি এই সিনেমাটি বলছেন পরিচালক স্বয়ং। সব মিলিয়ে রণবীর সিং যে একদমই খুশি নেই এ কথা বোঝাই যাচ্ছে স্পষ্ট ভাবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending