Bollywood

মন গেছে বোনের বরের দিকে তাই রণবীরকে দিলেন দশে মাত্র দুই! স্বামীর উপর কেন রেগে দীপিকা?

বলিউডের লাভ বার্ড দীপিকা রণবীর হামেশাই আলোচনায় থাকেন তাঁদের রোম্যান্টিক কেমিস্ট্রির জন্যে। এমন কোনো মানুষ নেই যিনি জানেন না তাঁরা একে অপরকে ঠিক কতোটা ভালোবাসেন। আর রণবীরও কম কেয়ারিং বা পজেজিভ না স্ত্রীর বিষয়ে। সেই নিদর্শন আমরা বহু পেয়েছি। কিন্তু এবার এমন কী হলো যে স্বামীকে দশে মাত্র দুই দিলেন দীপিকা?

আসলে স্বামী রণবীরের গানের গলা বিচার করার আবদার ওঠে। তারপরেই নায়িকা দীপিকার সটান দাবি, এ ক্ষেত্রে তিনি রণবীরকে ১০-এ নাকি মাত্র ২ দিতে পারেন। তাহলে কি নায়কের গানের গলা এতটাই বাজে যে অতিষ্ঠ হয়ে উঠেছেন দীপিকা? যদিও দীপিকা স্বীকার করেছেন যে র‌্যাপিংটা রণবীর ভালোই করেন। এদিকে আবার নিজের গানের গলা নিয়েও খুশি নন দীপিকা। তবে রণবীরকে তিনি ২ দিলেও তাঁর বিশ্বাস তাঁকে স্বামী ১০ এ ১০ দেবেন। কিন্তু তিনি নিজেকে নাম্বার দিতে হলে ৬ বা ৭ এর বেশি দেবেন না এমনটাই জানিয়েছেন।

আসলে আগামী ছবি ‘গেহরাইয়াঁ’র প্রচারে বেরিয়েছিলেন দীপিকা। সেখানেই সাংবাদিকদের সঙ্গে তিনি আড্ডায় মেতে ওঠেন। কথায় কথায় কাজের জীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা পৌঁছে যায়। নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ রাখঢাক করেন না এই দম্পতি। তাই স্ত্রীকে সামনে পেলেই তাঁর প্রশংসায় বা খেয়াল রাখতে ব্যস্ত হয়ে পড়েন রণবীর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button