Connect with us

Bollywood

হৃতিক রোশন নয় সৌরভ গাঙ্গুলির বায়োপিকে শেষপর্যন্ত কিনা রণবীর কাপুর! মোটেই পছন্দ নয় দাদা অনুরাগীদের

Published

on

খেলার দুনিয়ায় প্রায় সমস্ত বিশিষ্ট ব্যক্তিদের নিয়েই বায়োপিক হয়েছে। কপিল দেব, মহেন্দ্র সিং ধোনি, মহাম্মদ আজহারউদ্দীনের পর এবার সৌরভ গাঙ্গুলী।

বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল সৌরভ গাঙ্গুলীর চরিত্রে কে অভিনয় করবেন। প্রথমে শোনা গিয়েছিল ঋত্বিক রোশন সেই দায়িত্ব নেবেন। তবে পরে দাদার ঘনিষ্ঠ মহল থেকে জানিয়ে দেওয়া হয়, তাঁর পছন্দ রণবীর কাপুরকে।

এর আগে অভিনেতা সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে রণবীর কাপুরকে। যেটি বক্স অফিসে বড় ঝড় তুলেছিল। এইবার শোনা গিয়েছে পরিস্থিতি ঠিক থাকলে অভিনেতা রণবীর কাপুরকেই দেখা যেতে পারে সৌরভ গাঙ্গুলীর চরিত্রে।

ভায়াকম প্রোডাকশন তরফ করা হচ্ছে প্রাক্তন অধিনায়কের বায়োপিক। দাদার হাত ধরে যেভাবে ভারতীয় ক্রিকেট এক নতুন দিশা পেয়েছে, তা বায়োপিকে তুলে ধরা হবে বলে জানা গিয়েছে। তবে এই বিষয় নিয়ে প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী কিছু জানাননি। এদিকে শোনা গিয়েছে, গোটা বিষয় নিয়ে কিছুদিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

তাঁর বায়োপিক করতে চেয়ে, তালিকায় নাম ছিল অনেকেরই। কিছু বছর আগে একতা কাপুর ভীষণভাবে উৎসাহী ছিলেন সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নিয়ে। কিন্তু তখন দাদা তাতে সম্মতি দেননি তবে এবার আর না করেননি বিসিসিআই প্রেসিডেন্ট।

Trending