Connect with us

Bollywood

বলিউড নায়িকা, তবুও বাঙালি শেকড়ের জন্য ছেলে কৃশিবকে হাট্টিমাটিম টিম শেখাচ্ছেন পূজা ব্যানার্জি! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Published

on

সম্প্রতি ‘পাপ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন পূজা ব্যনার্জী। তাকে বেশ কয়েকটি টলি সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে। এছাড়া একজন অভিনেত্রী হিসেবে হিন্দি টেলিভিশন জগতেও বেশ পরিচিত পূজা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তার ছেলে কৃশিবের সাথে ভিডিও।

হিন্দি ধারাবাহিক ‘তুজ সঙ্গ প্রীত লগাই’-এর সেট থেকেই অভিনেতা কুনাল বর্মা এবং অভিনেত্রী পূজার প্রেম শুরু হয়। তারপর তারা এনগেজমেন্ট করে লিভ ইন করেন। গত বছর রেজিস্ট্রি করার মাধ্যমে তাদের সম্পর্কের ৯ বছর পূর্নতা পায়। গত বছর ৯ অক্টোবর তাদের কোল আলো করে পুত্র সন্তান হয়। বর্তমানে কুনাল- পূজা মুম্বাইতেই থাকেন।

সকল মা- বাবাই চান তাদের ছেলে মেয়ে যাতে ভালো ভাবে, ভালো আচরন গ্রহণ করে বড় হোক। তাই আর পাঁচটা মা- বাবার মতন কুনাল পূজা তাদের ছেলেকে টিভি থেকে দূরেই রাখেন। এমনকি ছেলেকে ভোলানোর জন্য হাতে মোবাইল ফোন ধরিয়ে দেন না। বরং নিজেরাই সময় কাটান কৃশিবের সঙ্গে।

এক সাক্ষাৎকারে পূজা বলেন, ‘আমরা সর্বদাই চেষ্টা করি আমাদের বাচ্চাকে ফোন, টিভি, আই প্যাডস এসবের থেকে যতটা সম্ভব দূরে রাখতে। আমরা ঠিক করেছি যে, আমরা আমদের ১০০ শতাংশ দেব’। এখন একরত্তি কৃশিবকে নিয়ে মেতে আছেন কুনাল- পূজা। মাঝে মধ্যে অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজ থেকে ছেলের সাথে সময় কাটানোর ভিডিও পোস্ট করেন।

সম্প্রতি পূজা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছেলে কৃশিবের সাথে ভিডিও পোস্ট করলেন। তাতে দেখা যাচ্ছে, অভিনেত্রী ছেলেকে ‘হাঁটটি মাটিম টিম’ ছড়াটি শেখাচ্ছেন। সেই ভিডিও তুলে দেওয়ার জন্য ক্যাপশনে কুণালকে ধন্যবাদও দেন তিনি। ভিডিও পোস্টে মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending