Bangla Serial

Mother’s Day special: আজ মায়েদের দিন.. টলিউড তারকারা কেমন ভাবে সেলিব্রেট করলেন মাদার্স ডে? দেখে নেওয়া যাক এক ঝলক

মা, শব্দটার মধ্যে যেন কতটা ভালোবাসা কত আশা লুকিয়ে রয়েছে। আমরা সারাক্ষণ বলে থাকি মায়েরা আমাদের জন্য এত স্যাক্রিফাইস করেন কিন্তু মায়েরাও তো মানুষ তাই আমাদেরকে খেয়াল রাখতে হবে মায়েরা যেন জীবনের সব আনন্দ আমাদের জন্য ত্যাগ না করে বসে।মায়েরা যেমন আমাদের ছোট থেকে যত্ন করে তেমনি একটা বয়সের পর আমাদেরকেও কিন্তু চেষ্টা করতে হবে যাতে মায়েরা ভাল থাকে কারণ মায়েরা ভাল থাকলেই তো আমরা ভালো থাকবো।

আজ রবিবার তাই কর্মরত ছেলেমেয়েরা সুযোগ পেয়েছে মায়েদের সঙ্গে সময় কাটানোর।অনেক ছেলেমেয়েরাই মা’কে দিয়েছে রান্নাঘর থেকে ছুটি আবার অনেকের মায়েরাই অফিসে কাজ করেন তাই সবাই মিলে খেতে গেছেন রেস্টুরেন্টে। সকাল থেকে এরকম পোস্টে ভরে গিয়েছিল নেট পাড়া। আমাদের টলিউড সেলিব্রিটিরা কেমন ভাবে পালন করলেন মাদার্স ডে, একটু দেখে নেওয়া যাক।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

 

View this post on Instagram

 

A post shared by Promita Chakrabartty (@promitachakrabartty)

আজকে আমরা অনেক সেলিব্রিটির মায়েদেরকে প্রথম দেখতে পেলাম। সাধারণত মায়েরা সামনে আসতে চান না কিন্তু আজকে সকলে তাদের মায়ের ছবি পোস্ট করে নিজেদের কৃতজ্ঞতা জানালেন। আবার যারা বিবাহিত তারা শাশুড়ি এবং নিজের মায়ের ছবি কোলাজ করে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আমাদের মিঠাই অর্থাৎ সৌমিতৃষা মায়ের ছবি পোস্ট করে লিখলেন আমি খুব একটা প্রকাশ করতে পারিনা কিন্তু আজকের দিনে তোমায় বলছি মাম আমি তোমাকে ভালোবাসি। অভিনেত্রী শ্রুতি দাস নিজের মা স্বরূপা দাস এর ছবি পোস্ট করেছেন।

মিমি মায়ের সঙ্গে নিজের ছোটবেলার ফটো পোস্ট করেছেন। ঋদ্ধিমান অর্থাৎ গৌরব চ্যাটার্জী মা এবং শাশুড়ি দুজনের ছবি পোস্ট করেছেন। পিলু সিরিয়ালের রাই অর্থাৎ সৌমি চক্রবর্তী নিজের মা এবং হবু বরের মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন। অনেক অভিনেত্রীই আছেন যাদের এটাই প্রথম মাতৃ দিবস। হলে তাদের জন্য এই দিনটা অন্যরকম একদম। তারাও নিজেদের মতো করে পোস্ট করেছেন সন্তানের ছবি দিয়ে।সব মিলিয়ে মাদার্স ডে টা টলিপাড়ার তারকারা জমিয়ে কাটিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button