Bollywood

Sushant Singh Rajput: ভুতুড়ে বাড়ি! সুশান্ত সিংহ রাজপুতের ভাড়া করা ফ্ল্যাট নিয়ে সমস্যায় মালিক! আড়াই বছরেও থাকতে আসেনি কোনো নতুন ভাড়াটে

মুম্বইয়ের যে ফ্ল্যাটে প্রয়াত বলিউড নায়ক সুশান্ত সিংহ রাজপুতের দেহ মিলেছে, সেটি গত আড়াই বছর ধরে বিক্রির চেষ্টা চলছিল। কিন্তু কেউ কিনতে চায়নি। এ বার রিয়েল এস্টেট দালাল রফিক মার্চেন্ট তাঁর প্রোফাইলে সেই ফ্ল্যাট ভাড়া দেওয়ার বিজ্ঞাপন দিতে বাধ্য হলেন। মাসে ৫ লক্ষ টাকার বিনিময়ে সেই ফ্ল্যাট ভাড়া নেওয়া যাবে।

বিষয়টা বেশ অদ্ভুত এবং রহস্যময় তাই না? সাধারণত আমাদের অনেকের বিশ্বাস অপঘাতে মৃত্যু হলে মৃত মানুষের আত্মা তৃপ্তি পায় না তাই ঘুরতে থাকে তার পছন্দের জায়গার চারপাশে কিম্বা প্রতিশোধ নিতে। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু আদৌ আত্মহত্যা না খুন ছিল সেই রহস্যের কিনারা এখন অবধি করতে পারেনি পুলিশ। এদিকে তার মধ্যেই তিনি যে ফ্ল্যাটে থাকতেন সেখানে এই কান্ড। বিষয়টা ঠিক ভালো ঠেকছে না সাধারণ মানুষের চোখে।

তাহলে কি ভুতুড়ে বাড়ি হিসেবে তকমা পেয়েছে সুশান্তের এই ফ্ল্যাট? না, আসল বিষয়টা হলো রফিক জানিয়েছেন, ফ্ল্যাটের মালিক এক জন প্রবাসী ভারতীয়। তিনি নাকি কোন অজ্ঞাত কারণেই হোক বা সুশান্তের মৃত্যুর পরেই হোক এই ফ্ল্যাট আর কোনও বলিউড তারকাকে দিতে চাইছেন না। কর্পোরেট জগতে কাজ করেন, এমন কোনও মানুষকেই ভাড়াটে হিসাবে নেওয়া হবে।

২০২০ সালের ১৪ জুন। অভিনেতা সুশান্তকে এক আবাসনের মধ্যে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। মুম্বই পুলিশের প্রাথমিক অনুমান ছিল আত্মহত্যা করেছেন ‘কেদারনাথ’-এর নায়ক। তা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। তাহলে কি এটি আসল কারণ যে এই পরিস্থিতিতে সুশান্তের ব্যবহৃত ফ্ল্যাট কিনতে চাননি কেউ।

রফিক আবার এটাও দাবি করেছেন যে ওই ঘটনার পর থেকে সবাই ভয় পাচ্ছিলেন সেই ফ্ল্যাটে যেতে বা থাকতে। যখন যিনি এসে শুনছেন এখানেই সুশান্ত মারা গিয়েছিলেন, আর দ্বিতীয় বার আসছেন না। এখন সেই বিষয়টা অনেকটা ধাবাচাপা করে যাওয়ায় আবার তারা নতুন করে ফ্ল্যাটy ভাড়া দেওয়ার চেষ্টা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button