Bollywood

Sonu Sood: নিজের রক্ত নিজের প্রিয় তারকার ছবি এঁকে উপহার দিলেন এক ভক্ত, কিন্তু ছবি দেখেই বেজায় রেগে গেলেন মানবদরদী সোনু সুদ! কিন্তু কেন? পড়ুন অবাক করা কারণ

তিনি গরিবের মসিহা। হ্যাঁ, পর্দায় খলনায়ক কিন্তু বাস্তব জীবনে আসল হিরো লোকে বলছে এটাই। এই অভিনেতাকে চেনে না এমন ভারতবাসী এখন আর খুঁজে পাওয়া যাবে না। তিনি হলেন সকলের শ্রদ্ধেয় পাত্র সোনু সুদ।

গত দুই বছর আগে থেকে সরাসরি ময়দানে নেমে পড়েছেন মানুষের পাশে থাকতে। যে সময় মানুষ ঘর থেকে বাইরে বের হতে ভয় পেত ঠিক সেই চরম লকডাউন চলাকালীন তিনি সরাসরি যুদ্ধক্ষেত্রে দাঁড়িয়ে প্রথম সারির লড়াকুদের মত মানুষের জন্য লড়াই করে গেছেন নিঃস্বার্থভাবে।

May be an image of 1 person and outdoors


লকডাউনে যখন হাজার হাজার পরিচয় শ্রমিক বাড়ি ফিরে যেতে ব্যর্থ কেউ কেউ হতাশ আবার কেউ কেউ অসহায় এবং নিরুপায় ঠিক সেই সময় দেবদূতের মতো হাজির হয়েছিলেন রক্তমাংসের এই মানুষটি। সম্পূর্ণ নিজের খরচে মানুষের পাশে থাকার সবরকম চেষ্টা করেছেন তিনি। শুধু মহারাষ্ট্র নয়, গোটা ভারতজুড়ে বিভিন্ন রাজ্য থেকে পরিচয় শ্রমিকদের নিজে দাঁড়িয়ে থেকে বাড়ি পাঠিয়েছেন সমস্ত ব্যবস্থা করে। তাই এমন মানুষকে বলা ভালো এমন খলনায়ককে ভালো না বেসে কি পারা যায়?

May be an image of 1 person, standing, flower and indoor
তাই তো হাজার হাজার ভক্ত নানাভাবে চেষ্টা করে তাদের শ্রদ্ধেয় অভিনেতাকে একবার চোখের দেখা দেখার। সেই দু বছর আগে থেকে দর্শকদের মধ্যে হিরো হয়ে ওঠা অভিনেতাকে নানা ভাবে ভক্তরা নিজেদের ভালোবাসা প্রকাশ করে চলেছে। তবে সম্প্রতি এক ভক্ত এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন যাতে একেবারেই খুশি হননি অভিনেতা। কী করেছিলেন তিনি?

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে একটি ছবি এবং ভিডিও যেখানে দেখা গেছে অভিনেতা সনুস সুদের ছবি নিজের হাতে এঁকে তাঁকে উপহার দিচ্ছেন এক ভক্ত। দুজনেই সেই মুহূর্তে উপস্থিত রয়েছেন ওই একই ফ্রেমে। যদিও ভক্তের ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কিন্তু সম্রাট পৃথ্বীরাজ- এর অভিনেতা এতে খুশি হননি একেবারেই।


এর কারণ হলো শিল্পী নিজের রক্ত দিয়ে সোনু সুদের আবক্ষ ছবি এঁকেছিলেন। এতে কতটা রক্ত ক্ষয় হয়েছে ওই ব্যক্তির সেটা ভেবেই কষ্ট পেয়েছিলেন এবং রেগে গিয়েছিলেন অভিনেতা। আর ভক্ত অভিনেতাকে বলেছিলেন “আমি আপনার জন্য জীবন দিতে পারি”। অসন্তুষ্ট সোনু সুদ পাল্টা প্রশ্ন করেছিলেন যে রক্ত যখন দিলেন তাহলে কোনও মানুষকে সেই রক্ত দিয়ে প্রাণ বাঁচাতে পারতেন। ছবি এঁকে নষ্ট করলেন কেন? সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অভিনেতার এমন মানবদরদী রূপ দেখে আবারও একবার মুগ্ধ দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button