Connect with us

Bollywood

Rohit-Akshay feud: হলোটা কী রোহিত শেট্টির? এবার তিনি হাতাহাতিতে জড়ালেন অক্ষয় কুমারের সঙ্গে! ঘটল ভয়ানক কান্ড

Published

on

বলিউডে যেসকল অ্যাকশন সিনেমা দেখা যায় এখন বর্তমানে তার অধিকাংশ পরিচালনা করেন যে পরিচালক তার নাম হল রোহিত শেট্টি। তিনি খতরো কা খিলাড়ি শোতে সঞ্চালনাও করেন। রোহিত শেট্টির সিনেমা মানেই তাতে অ্যাকশন ভরপুর থাকবে আর থাকবে গাড়ি ওড়ানো।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গেছে রোহিত শেট্টির মাথায় কাঁচের বোতল ভাঙছেন দীপিকা পাড়ুকোন। তবে জানা গিয়েছিল ওটা ঘটনাটি ফিল্মের প্রমোশনের জন্য করা হয়েছে। আর এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন অক্ষয় কুমার এবং রোহিত শেট্টি। সূর্যবংশীর সেটে তাহলে কি লেগেছিল ঝামেলা?

যখন সূর্যবংশী শুটিং হচ্ছিল তখন একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে অক্ষয় কুমার এবং রোহিত শেট্টি কে হাতাহাতি করতে দেখা গেছিল এবং সেই খবরের হেডলাইন ছিল এরকম, ‘ব্রেকিং নিউজ: সূর্যবংশীর সেটে মারপিট করছেন রোহিত শেট্টি এবং অক্ষয় কুমার, মধ্যস্থতা করতে এগিয়ে এলেন করণ জোহর’। সেই সময় অনেক নিউজ পোর্টালই খবর করেছিল এই নিয়ে। তবে গোটা ঘটনাটি যে ফিল্মের প্রমোশনের জন্য আরেকবার করেছেন রোহিত শেট্টি একথা বলাই বাহুল্য।

অক্ষয় কুমার গোটা ঘটনাটি নিয়ে একটি ভিডিও শেয়ার করেন সেই সময়ে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যায় ক্যাটরিনা কাইফ যিনি সূর্যবংশী সিনেমাতে ছিলেন তিনি এই ব্রেকিং নিউজ টি জোরে জোরে পড়ছেন তারপরেই সামনে চলে এলো সেই লড়াইয়ের ভিডিও এবং লড়াইয়ের শেষে দুজনকে মাটিতে পড়ে থাকতে দেখা গেল। যেখানে অক্ষয় কুমারকে জোরে জোরে চিৎকার করতে দেখা গেল, ‘আমাদের মধ্যে ঝামেলা হয়েছে, আমাদেরকে লড়াই করতেই হবে।’

ভিডিওর তলাতে অনেকে হাসির ইমোজি দিয়েছেন আবার অনেকে অক্ষয় কুমারের সেন্স অফ হিউমারের প্রশংসা করেছেন। ইতিমধ্যেই হলে মুক্তি পেয়েছে সূর্যবংশী এবং যা 100 কোটির ক্লাবে যথারীতি ঢুকে গেছে।

Trending