Bollywood

গাঙ্গুবাইকে হারাল দ্য কাশ্মীর ফাইলস! ছবির প্রশংসায় স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেখা করলেন কলাকুশলীদের সঙ্গে

প্রথম দিনেই বক্স অফিসে ৩ কোটি ৫৫ লক্ষ টাকা আয় করে নিয়েছে বলিউড সিনেমা দ্য কাশ্মীর ফাইলস’। সমালোচকরাও এই সিনেমার প্রশংসা করেছেন। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও জানালেন প্রতিক্রিয়া। তাঁরও ভালো লেগেছে এই সিনেমাটি, এমনটাই জানা গেছে।

শুধু নিজের শুভেচ্ছাবার্তা দেননি মোদি, তিনি কলাকুশলীদের সঙ্গে দেখা করলেন। উপস্থিত ছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, অভিনেত্রী পল্লবী যোশী এবং প্রযোজক আগরওয়াল। মোদির সঙ্গে সাক্ষাতের সেই বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করেন অভিষেক।

মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ পাওয়া তাঁর কাছে সৌভাগ্যের। এই সাক্ষাৎ আরও বিশেষ হয়ে উঠল, তিনি যখন দ্য কাশ্মীর ফাইলসকে প্রশংসায় ভরিয়ে দিলেন। এর চেয়ে গর্বের আর কিছু হতে পারে না তাঁর কাছে। ধন্যবাদ জানালেন মোদিজিকে।

মোদি আবার এই টুইট শেয়ার করলেন। লিখলেন অভিষেক, ভারতবর্ষের কঠিন বাস্তব নিয়ে তৈরি ছবিটা তিনি প্রযোজনা করার যে সাহস দেখিয়েছেন তার জন্য কৃতজ্ঞ মোদি। আমেরিকায় দ্য কাশ্মীর ফাইলসের স্ক্রিনিংয়েই বোঝা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে সারা বিশ্বের দৃষ্টিভঙ্গী পালটাচ্ছে, লিখলেন প্রধানমন্ত্রী। গত ১১ মার্চ সিনেমাহলে মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’।

ছবির ভিত সরকারি সংগ্রহশালায় বন্দি করে রাখা ‘কাশ্মীর ফাইলস’ নামক এক বিস্ফোরক নথি। মিঠুন চক্রবর্তী, অনুপম খের, পল্লবী যোশীর মতো জনপ্রিয় অভিনেতারা রয়েছেন বিবেকের এই ছবিতে। পাশাপাশি অভিনয় করেছেন দর্শন কুমার, পুনীত ইসার, প্রকাশ বেলাওয়াড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button