Bollywood

Mia Khalifa: পরনে নেই অ’ন্ত’র্বাস! ঠিকরে বেরিয়ে আসছে স্ত’ন! আবার ভাইরাল প্রাক্তন প’র্ন’স্টার মিয়া খলিফা

মাত্র তিন মাস অভিনয় করেছিলেন তিনি নিষিদ্ধ দুনিয়ায়। বলা যায় নিষিদ্ধ সিনেমাতে। কিন্তু ওইটুকুনি সময়ে যে খ্যাতি অর্জন করেছেন তা লুটেপুটে নিয়েছেন মিয়া খলিফা। এই নামটির সঙ্গে পরিচিত নয় এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

তবে বর্তমানে তিনি নিজেকে বেশ অনেকটাই সরিয়ে নিয়েছেন মানুষের চক্ষু গোচর থেকে। সচরাচর তাকে নিয়ে আর আলোচনা হয় না এমনকি তাকে দেখাও যায় না বেশি। কোথায় থাকেন, কার সঙ্গে থাকেন, কী করছেন কিছুই জানা নেই তার ব্যাপারে আর। পরে তাকে নিয়ে একটা ভাবনাচিন্তা চলতেই থাকে তার ভক্তদের মধ্যে। আর মিয়া খলিফা মানেই অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

আসলে এখন নীল ফি’ল্মের দুনিয়া থেকে অনেক দূরে মিয়া। ফ্যাশন দুনিয়ায় ধীরে ধীরে খ্যাতি অর্জন করতে শুরু করেছেন এই প্রাক্তন প’র্ন’স্টার। ইনস্টাগ্রামে নায়িকার অনুরাগের সংখ্যা প্রায় তিন কোটি। সমাজ মাধ্যমের পাতায় মাঝে মাঝেই অবাক করা ছবি পোস্ট করেন মিয়া।

এবারেও তেমন দম বন্ধ করা ছবি পোস্ট করলেন মিয়া খলিফা। সম্প্রতি যে ছবিটি শেয়ার করেছেন তিনি তাতে রয়েছে রাতের পোশাক। কিন্তু পরতে ভুলে গেছেন অ’ন্ত’র্বাস। বাদামি রঙের টপের সব বোতাম খোলা রয়েছে। তাতে স্ত’ন দেখা যাচ্ছে কিছুটা। ওই অবস্থাতেই ছবি তুলে তা শেয়ার করে ফেললেন নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

ব্যাস আর আটকায় কে। হু হু করে সোশ্যাল মিডিয়ার উ’ষ্ণতা বাড়িয়ে তুলছে সেই ছবি। এমনিতেই জানুয়ারি মাসের শীতের কনকনে রাত তার মধ্যে এই ধরনের ছবি গরমের গনগনে আঁচ বাড়িয়ে দিলো যেনো। কেউ কেউ লিখেছে শীতকালেও এই সাজ আগুন ধরাচ্ছে। আবার কেউ লিখল আবার পুরনো অবতারে মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button