Bollywood

Mia Khalifa: এবার একটা পর্ব মিস করা যাবে না! বিগ বসের ঘরে আসছেন নীল তারকা মিয়া খলিফা! আদৌ সত্যি? খুললেন মুখ

ভারতীয় টেলিভিশনে যে সমস্ত রিয়েলিটি শো গুলি রয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হল বিগ বস। প্রত্যেক বছর নতুন সিজনের জন্য অপেক্ষা করে বসে থাকে দর্শকরা এই শোয়ের। তবে জনপ্রিয়তার সাথে সাথে এই শো নিয়ে বিতর্কেরও শেষ নেই। এই শুয়ে সঞ্চালকের হিসেবে দেখা যায় বলিউডের সুপারস্টার সালমান খানকে। এই বছরও বেশ কিছুদিন হয়ে গেল এই এই শো এর নতুন সিজন শুরু হয়ে গেছে।

শুরুর প্রথমেই বলিউড পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে সরব হয়েছিল একাধিক অভিনেত্রী। একটা সময় মিটু অভিযোগ আনা হয়েছিল তার বিরুদ্ধে। তাই তাকে বিগ বসের ঘর থেকে বের করে দেওয়ার জন্য দাবি জানাচ্ছিলেন অনেকে। দর্শক থেকে শুরু করে বলিউডের অনেক জনপ্রিয় মুখ এই বক্তব্য রেখেছিলেন। তবে এত কিছুর মধ্যেও এমন একটি খবর এখন সামনে আসছে যা শুনে রীতিমতো চমকে উঠছে দর্শক।

প্রতিবারই কোন না কোন জনপ্রিয় মুখ বিগ বয়সে ওয়াইল্ডকার্ড এন্ট্রি হিসেবে আসে। কিন্তু এবারের বিগ বস শুরু হয়েছে ৫০ দিন পেরিয়ে গেলেও এখনো কোনো ওয়াইল্ডকার্ড এন্ট্রি হয়নি। তাই এবারের কে আসতে চলেছে ওয়াইল্ডকার্ড এন্ট্রি হিসেবে? তাই নিয়ে দারুণ চর্চা চলছে সোশল মাধ্যমে।এমন সময় বি টাউনে নাকি গুঞ্জন ছড়িয়ে পড়েছে বিগবস আসছেন প্রাক্তন নীল তারকা মিয়া খলিফা

এমন খবর এখন কান পাতলেই শোনা যাচ্ছে। কিন্তু আগেও কতটা সত্যি এই গুঞ্জন? নাকি শুধুই দিন দিন জল্পনা বাড়ছে। এই খবর মিয়া খলিফার কান পর্যন্ত পৌঁছাতেই তিনি টুইটে নিজের মুখ খুললেন।

টুইট মিয়া লেখেন, ‘একটা কথা স্পষ্ট জানিয়ে দিতে চাই। আমি কোনোদিনই ভারতে পা রাখব না। যেই এটা বলুক যে আমি বিগ বসে আসর জন্য ‘আগ্রহ’ দেখিয়েছি তাকে বের করে দেওয়া উচিত’। এই টুইট সামনে আসার পরেই ভাইরাল হয়ে যায় সবদিকে।

কিন্তু এই টুইটটা এখনকার নয় ২০১৫ সালের। পুরনো সেই গুঞ্জনি আবার নতুন করে মাথাচাড়া দিল। এইরম গুঞ্জন এই প্রথমবার নয় এর আগেও বহুবার মিয়াকে নিয়ে এমন গুঞ্জন উঠেছিল। তবে এবারের জল্পনাকে নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি মিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button