Bollywood

Saif Ali Khan-Kareen: আদরের সইফুর সামনেই প্রাক্তন শাহিদ কাপুরকে জড়িয়ে ধরে ঘ’নিষ্ঠ চু’ম্বন করিনার! চোখের সামনে স্ত্রীকে ওই অবস্থায় দেখে ফেললেন সইফ! কী এমন ঘটলো তারপর?

বলিউডে কিছু প্রেম শুধু প্রেমের জন্য নয় বিতর্কের জন্যও বরাবর আলোচনায় থেকেছে। তেমনি এক বিতর্কিত প্রেম কাহিনী ছিল করিনা কাপুর এবং শাহিদ কাপুরের। দুজনেই ফিল্মি দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব এবং একসঙ্গে বেশ কিছু সিনেমায় কাজও করেছেন।

মাঝখানে একটা দীর্ঘ সময় সম্পর্কে ছিলেন এই দুই তারকা। তারপর হঠাৎ করে বিচ্ছেদ। বর্তমানে শাহিদ বিবাহিত এবং দুই সন্তানের পিতা। অন্যদিকে বেবো বিয়ে করেছেন আরো এক জনপ্রিয় বলিউড অভিনেতাকে এবং দুই সন্তানের মা তিনি। তবে আজ যে গল্পটি বলব এবং তাঁর প্রাক্তন শাহিদ কাপুরকে নিয়ে। নায়িকার বর্তমান স্বামী সইফ আলি খানের সামনেই তিনি শাহিদ কাপুরকে চুম্বন করেছিলেন জড়িয়ে ধরে। কিন্তু ঠিক হয়েছিল সেদিন?

Shahid Kapoor Revealed He And Kareena Kapoor Dated Within A Week Of Meeting  Each Other [Throwback]
সেটা ছিল২০০৭ সাল। সদ্য ঘোষণা করা হলো সেরা অভিনেত্রীর নাম। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে সবার সামনে নিজের প্রেমিকের গালে চুমু খেলেন করিনা। সেই প্রেমিক ছিলেন শাহিদ কাপুর। তাঁকে জড়িয়েও ধরলেন বেবো। আর মঞ্চ সেই সময় দাঁড়িয়ে রয়েছেন বর্তমান স্বামী।

Kareena Kapoor Khan, Shahid Kapoor uncomfortable locking lips and kissing  in Jab We Met - IBTimes India
আসলে সেই সময় একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন কারিনা এবং শাহিদ। সেই সময় দুজন মিলে তুমুল চর্চার। বিষয় হয়ে উঠেছিলেন। নায়িকার জীবনে তখনও প্রেমিক হিসেবে আসেননি সইফ। তাই তখন বিষয়টাকে পাত্তা দেননি সইফ নিজেই। তবে বিচ্ছেদের এত বছর পরেও আজও সমান ভাবে জনপ্রিয় শাহিদ-করিনা জুটি।

Shahid Kapoor and Kareena Kapoor Khan
একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই ঘটনার সম্মুখীন হয়েছিল গোটা বলিউড। ২০০৬ সালে ওমকারা সিনেমায় ডলি মিশ্রের চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন করিনা কাপুর। কাকতালীয়ভাবে সেই দিন নায়িকাকে পুরস্কার তুলে দিয়েছিলেন রেখা এবং স্বামী সইফ। প্রাক্তন প্রেমিককে চুম্ব’ন করে তারপর মঞ্চে উঠে পুরস্কার গ্রহণ করেছিলেন নবাব পত্নী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button