Bollywood

চু’মুর দৃশ্যে না, ফিরিয়েছিলেন বিগ বাজেট ছবি! সেই চরিত্র করেই সুপারস্টার হলেন আরেক নায়িকা ! এখন হাত কামড়াচ্ছেন কোয়েল মল্লিক

বাংলা ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে যে সকল জনপ্রিয় জনপ্রিয় অভিনেত্রী রয়েছে তার মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক। যাকে আমরা টলিউডের বহু বছর ধরে নিজের অভিনয় গুনে দর্শকদের মনোরঞ্জন করতে দেখেছি। একের পর এক সুপার ডুপার হিট ছবি উপহার দিয়েছেন কোয়েল। দেব জিৎ যীশু পরমব্রত প্রত্যেকের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন। সম্প্রতি তাকে সেভাবে ছবি করতে দেখা না গেলেও বাংলার দর্শক তাকে এখনো একইভাবে ভালোবাসে।

তবে আপনারা কি জানেন কোয়েল তার কেরিয়ারের প্রথম দিকে বলিউডের একজন নামকরা পরিচালকের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন? কিন্তু সেই সুযোগ এক কথায় না করে দিয়েছিলেন ছবিতে থাকা চু’ম্বন দৃশ্যের জন্য। পরবর্তীকালে সেই ছবির হাত ধরেই উঠে আসা অভিনেত্রী এখন বলিউডের একজন জনপ্রিয় নায়িকার। কোয়েলের সেই জায়গা ছেড়ে দেওয়ার পরেই তিনি সেখানে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন।

Koel Mallick movies, filmography, biography and songs - Cinestaan.com
প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় এবং ঠোঁট কাটা অভিনেত্রী হলেন কঙ্গনা রানাওয়াত। যাকে প্রত্যেকেই চেনেন নিজের সরাসরি মন্তব্যের কারণে। বলিউডের বড় বড় অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক প্রযোজকদের কেউ ছেড়ে কথা বলেন না কঙ্গনা। এই অভিনেত্রী নিজের অভিনয় জীবন শুরু করেছিল অনুরাগ কাশ্যপের ছবি ‘গ্যাংস্টার’ থেকে। তবে ২০০৬ সালে এই ছবির জন্য অনুরাগের প্রথম পছন্দ ছিল বাংলার অভিনেত্রী কোয়েল মল্লিককে। বেশ কয়েক বছর আগে এই পরিচালকের টক শো ‘কে হবে বিগেস্ট ফ্যান’- শোতে কোয়েল উপস্থিত থেকে জানিয়েছিলেন গ্যাংস্টার-এ অভিনয়ে না করবার প্রধান কারণ।

Koel Mallick shared her picture on Instagram, fans praised | NewsTrack  English 1
এই বিষয়ে পরিচালক বলেন, “গ্যাংস্টারের গল্প বলবার সময় আমি কোয়েলকে একটা দৃশ্য বলেছিলাম, সেটা চু’ম্বনের দৃশ্য। কঙ্গনাকেও আমরা ওই দৃশ্যে দেখেছি। এটা ওর এথিকস আর মোরালস-এর প্রশ্ন। সেই জন্যই আমি কোয়েলকে এত সম্মান করি। অন্য কোনও অভিনেত্রী হলে সেইসময় হ্যাঁ, বলে দিত। অতো বড় ছবি, মুম্বইয়ের মতো জায়গায় বড় ব্যানারের ছবি, যে কেউ হ্যাঁ বলে দিত। তবে ও নিজে খুব পরিষ্কার ছিল, ও বলেছিল এই সিনটা আমি করব না।”

Koel Mallick Photos

সেই সময় কোয়েল সম্মতি দেন অনুরাগের সঙ্গে। তবে কোয়েলের সঙ্গে খুনসুঁটি করে অনুরাগ বলেন, “ও হয়ত ভেবেছিল এই পরিচালক মার্ডার বানিয়েছিল, বোধহয় এই লোকটা আরেকটা মল্লিকা শেরাওয়াত খুঁজছে।” তখন কোয়েল হাসতে হাসতে বলে, ‘তুমি আমায় আর লজ্জায় ফেল না দয়া করে’।

Koel Mallick Deals, 57% OFF | www.ipecal.edu.mx

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button