Connect with us

Bollywood

‘সাফল্য অরিজিতের মাথা খারাপ করে দিয়েছে’, আচমকাই অরিজিত সম্পর্কে এহেন মন্তব্য সুরকার ইসমাইল দরবারের 

Published

on

বর্তমানে বলিউডে যে সমস্ত গায়করা রয়েছেন, তাদের মধ্যে অরিজিত সিং ও বাদশা বিশেষ উল্লেখযোগ্য। তাদের দুজনের গানের ঘরানা দু’রকম হলেও দুজনের গানেরই কিন্তু বেশ চাহিদা রয়েছে বাজারে।

মন খারাপ, প্রেম ভাঙা, বিরহ, দুঃখের মধ্যে যদি নিজেকে একটু শান্ত করার দরকার মনে হয়, তাহলে অরিজিতের থেকে ভালো আর কেউ নয়। আবার তেমনই অন্যদিকে নতুন প্রেমে পড়লে, বা প্রেম জোড়া লাগার পরের মুহূর্ত, বা বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করা হোক, সেদিক থেকে বাদশার গানের জুড়ি মেলা ভার।

এবার বলিউডের এই দুই গায়ককেই তীব্র আক্রমণ করে বসলেন সুরকার ইসমাইল দরবার। সেই নিয়ে এখন ব্যাপক আলোচনা শুরু হয়েছে। ইসমাইলের এমন মন্তব্যের বিরোধিতাও করেছে একাংশ।

সম্প্রতি, এক রেডিও শো-তে সাক্ষাৎকার দেন ইসমাইল দরবার। সেখানেই তাঁকে জিজ্ঞাসা করা হয় যে তাঁর প্রিয় গায়ক কে! উত্তরে তিনি বলেন, “অরিজিৎ আমার খুব পছন্দের। তবে ওর আকাশছোঁয়া সাফল্যে মাথা খারাপ হয়ে গিয়েছে। কেমন যেন অদ্ভুত আচরণ করে আজকাল”।

শুধু তাই নয়, অরিজিৎ প্রসঙ্গে এরপর ইসমাইলকে বলতে শোনা যায়, “ও মনে করে ওর কাওকে আর দরকার নেই। কিন্তু এটা ঠিক না। আমি ওর ভালো চাই বলেই বলছি। এই ইন্ডাস্ট্রিতে অনেকেই এইভাবে শেষ হয়ে গিয়েছে। ও আমার কথা শুনলে খারাপ হবে না”।

এরপর বাদশা প্রসঙ্গে ইসমাইল বলেন, “ওটাকে গান না বলে ছড়া কাটা বলা ভালো। কোনও সুর নেই”। এর পাশাপাশি তিনি এও বলেন যে বাদশা যে গাইতে পারেন না এ কথাটি তিনি নিজেও ভালোভাবেই জানেন।

ইসমাইল দরবারের মতে, ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে প্রয়োজন সকলের সঙ্গে ভালো সম্পর্ক, কঠিন অধ্যবসায় ও পেশাদারিত্ব। তা না হলে মহাবিপদ। তবে ইসমাইলের এই মন্তব্যের সঙ্গে অনেকেই সহমত পোষণ করেন নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending