Connect with us

Bollywood

সোনু সুদকে প্রধানমন্ত্রী হওয়ার পরামর্শ দিলেন হুমা কুরেশি, এর উত্তরে অভিনেতা যা বললেন…চোখ কপালে উঠবে আপনার!

Published

on

 

প্রায় দু’বছর ধরে গোটা বিশ্বকে সন্ত্রস্ত করে রেখেছে করোনা। করোনার সময় সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছিলেন বলি অভিনেতা সোনু সুদ। তিনি যেভাবে গরীব মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য করে গিয়েছেন, তা সকলের মন কাড়ে।

করোনা পরিস্থিতিতে লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে আনা থেকে শুরু করে গরীব মানুষদের সাহায্য করা, নানান হাসপাতালে অক্সিজেন সরবরাহ, কারোর দরকারে ওষুধ পাঠানো, সবই করেছেন তিনি। তাঁকে একরকম গরীবের মসিহা বলা যেতে পারে।

তাঁর এই জনপ্রিয়তার কারণে বলি অভিনেত্রী হুমা কুরেশি সোনু সুদকে নির্বাচনে লড়ার পরামর্শ দেন। এমনকি, তিনি এও বলেন যে সোনু সুদের প্রধানমন্ত্রী হওয়া উচিত। কারণ তিনি মানুষের কাছে খুন জনপ্রিয় হয়ে উঠেছেন। মানুষ তাঁকে ভালোবাসে।

হুমার এমন মন্তব্যে সোনু বলেন, “এটা একটু বেশি হয়ে গেছে। আমাদের প্রধানমন্ত্রী বিশ্বের সেরা প্রধানমন্ত্রী”। এক সাক্ষাৎকারে সোনু সুদ বলেছিলেন যে হুমার মন্তব্যে তিনি একেবারেই একমত নন। সোনুর কথায়, “আমাদের একজন যোগ্য প্রধানমন্ত্রী আছে। আমি এমন দায়িত্ব নিতে খুব ছোট”।

সাক্ষাৎকার চলাকালীন সময় সোনু সুদ এও বলেন, “আমি নিজেকে রাজনীতি থেকে দূরে রাখতে চাই”। তিনি জানান যে কিছু কিছু মানুষ আছে যারা চায় না সোনু রাজনীতিতে আসুক। কাজ করাটাই তাঁর জন্য গুরুত্বপূর্ণ, এমনটাই জানিয়েছিলেন সোনু সুদ।

করোনাকালে একাধিক মানুষকে সাহায্য করেছেন সোনু। প্রত্যেক দিন শ’য়ে শ’য়ে মানুষ তাঁর বাড়ির সামনে ভিড় জমাতেন সাহায্যের আশায়, কাউকে নিরাশ করতেন না তিনি। একাধিক মানুষের চাকরির ব্যবস্থাও করে দিয়েছেন অভিনেতা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending