শ্রীতমার অভিনয় দেখে আমি ডায়লগ ভুলে যাই! পুতুলের প্রশংসায় পঞ্চমুখ তীর্থঙ্কর!

জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। ইতিমধ্যেই ধারাবাহিকে এসেছে নতুন চমক, একদিকে বিয়ে হচ্ছে পুতুলের অন্যদিকে গুরুতর অ্যাক্সিডেন্টের কারণে হাসপাতালে ভর্তি পরাগ। অনেক বাধা বিপত্তি, মতবিরোধ পেরিয়ে অবশেষে ধারাবাহিকে চার হাত এক হয়েছে তীর্থঙ্কর এবং পুতুলের। তীর্থঙ্করও পুতুলকে নিজের স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়েছেন সকলের সামনে। সদ্যবিবাহিত দম্পতি পুতুল আর তীর্থঙ্কর। ধারাবাহিক নিয়ে সাংবাদিক কে কি বলছেন তারা?

তীর্থঙ্কর জানিয়েছেন পুতুলকে বিয়ের সাজে দারুন লাগছে। ধারাবাহিকে নতুন মোড় এসেছে সেই নিয়ে তারা কি বলতে চায়? তীর্থঙ্কর জানিয়েছেন “এখনও চাপের মধ্যেই আছে আমিও বিয়ে করতে এসেছি কিন্তু বুঝতেই পারছেন আমার একট বৌদি আছে, এবার সে কি করতে চলেছে সেটাই দেখার।” ওদিকে পুতুলও জানিয়েছেন “পুতুল তো একজন অত্যন্ত সাদা মনের মেয়ে তাই তার কাছে সবটাই সহজ কিন্তু দেখে যা বলে হচ্ছে তীর্থঙ্করের বউদির একটা সফ্ট দিক রয়েছে।

“তিনি হয়তো তীর্থকে নিয়ে একটু পজেসিভ। আর তিনি পুতুলকেও মেনে নিতে পারেননি। হয়তো পুতুল পুরোপুরি সুস্থ হলে তিনি এটা করতেন না কিন্তু তিনি মনে করছেন হয়তো পুতুলের ওপর দয়া করে তীর্থ তাকে বিয়ে করছে কিন্তু সেটা না তীর্থ ভালোবেসেই পুতুলকে বিয়ে করছে। তাই হয়তো তিনি বিয়ের পর পুতুলের জীবনে সমস্যা তৈরি করবেন।”

একসঙ্গে প্রথম কাজ, কেমন লাগছে? সেই মুহূর্তে শ্রীতমা জানিয়েছেন “ওর শুট থাকলেই রাত হয়।” সেই উত্তরে তীর্থ ওরফে রাজা জানিয়েছে “আসলে আমার যেদিন আসার কথা ছিল সেদিন আমি উত্তরপ্রদেশ থেকে আসছিলাম তাই প্রথমে বলেছিলাম পরেরদিন করতে কিন্তু সমস্যার কারণে সেইদিনই যেতে হয় তো সেই দিন রাত হয়েছিল তারপর থেকে নটা বাজলেও সবাই বলে আমি আসলেই রাত হয়। যাই হোক, খুব ভালো লাগছে সকলেই খুব ভালো, ওর আর রিতাদির সঙ্গে এখানেই আলাপ সবার সঙ্গেই ভালো বন্ধুত্ব। আর ও খুব ভালো অভিনেত্রী, এত ভালো যে আমি ২বার ওর অভিনয় দেখে লাইন ভুলে গেছি।”

আরও পড়ুন- দ্বিতীয় ডিভোর্সের পর তৃতীয় বিয়ের আইবুড়োভাত খেলেন কাঞ্চন! সঙ্গী প্রিয়তমা শ্রীময়ী

শ্রীতমা জানিয়েছে “রাজাও খুব ভালো অভিনেতা আমি ওর আগেই ধারাবাহিকও দেখেছি। পুতুলের মতো চরিত্র বারবার করা খুব কঠিন তো আমি যখন দেখলাম ও আসছে তো মনে হল ঠিক আসে বেশি সমস্যা হবে না।” পুতুলের কি মনে হয় পরাগ বদলেছে “সে বলে এখন সত্যি চাপের যে বউয়ের কি হবে, তবে আগে কখনও পুতুল বলেনি ভাই বদলেছে কিন্তু এবার বলেছে। এবার সবটাই লেখকের হাতে।” তিনি এও বলেন যে “আমি যখন জানার চেষ্টা করছিলাম কে আসছে তখন আমায় বলা হয়েছিল একদম তোর মত পুজো নিয়ে থাকে, সাত্বিক মানুষ। কিন্তু পরে জানলাম ও ভেজিটেরিয়ান।”

বউ সাজছেন কতবার? শ্রীতমা বলেন “১৭, ১৮ বার সেজেছি। প্রথমবার সুবর্ণলতার সময় সাজানো হয়েছিল তখন ক্লাস ৬ এ পড়ি তখন ভালো লাগতো কিন্তু এখন আর ভালো লাগে না মনে হয়, যদি বেনারসি না পরিয়ে কিছু হালকা পড়া যায়।” সবশেষে তারা বলে কার কাছে কই মনের কথা দেখতে অনেক চমক আসতে চলেছে গল্পে, তাই দেখতেই হবে আর তাঁদেরও এইভাবেই ভালোবেসে যায় সেই কামনাই পড়েছেন রাজা এবং শ্রীতমা দর্শকদের কাছে।

Back to top button