Bollywood

বিচ্ছেদের পথে বলিউডের কিং শাহরুখ খান এবং গৌরী! বাইরে এল বিশেষ খবর,আরিয়ান খানই কি কারণ?

বলিউডের মোস্ট পাওয়ারফুল দম্পতি ছিলেন শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী। বর্তমান বিচ্ছেদের যুগে দাঁড়িয়েও আজও তাঁদের সম্পর্ক নিয়ে কখনোই কোনো জল্পনা শোনা যায়নি।

কিন্তু আদেও কি রূপোলী পর্দার মতো বাস্তবেও তাঁদের সম্পর্কে কোনো ভাঙ্গন আসেনি? সত্যি কি তাদের সম্পর্ক এতটাই দৃঢ়? এক বিশেষ কারণে এবার এই প্রশ্নগুলি উঠতে শুরু করেছে নেটদুনিয়ায়।

কফি উইথ করণ’ শোতে প্রকাশ্যে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন শাহরুখ-পত্নী গৌরি খান।শাহরুখ নাকি একসময় দিকে নিয়ে প্রচণ্ড চিন্তিত ছিলেন। তাই গৌরী বলেছেন একসময় অসহ্যকর লাগতো শহরুখের সঙ্গে থাকতে। তাঁর অতিরিক্ত অধিকারবোধ ভালো লাগতো না গৌরীর। কোনো বন্ধুর সঙ্গে মিশতে দিতেন না। এমনকি তিনি নাকি কথাও বলতে দিতেন না নিজের স্ত্রীকে অন্য কারুর সঙ্গে।

এছাড়াও যেহেতু তাঁরা খুব কম বয়সে বিয়ে করেছিলেন, পরে গিয়ে তা নিয়ে আফসোস করতেন গৌরী। এমনকি একটা সময় রেগে গিয়ে শাহরুখের থেকে দূরে থাকতে শুরু করেন তিনি। তবে মনের টানের কারণে বেশিদিন সেই দূরত্ব বজায় রাখতে পারেননি গৌরী।

এ বিষয়টি প্রকাশ্যে আসতেই এখন হইচই সৃষ্টি হয়েছে নেট মহলে। নেটিজেনরা অবাক হয়ে গিয়েছে যে সম্পর্কের যে চাকচিক্য তাঁরা দেখান বাস্তবে সেটা নয়। বর্তমানে অবশ্য তিন সন্তানের জননী গৌরী সুখের সংসার করছেন তাঁর স্বামীর সঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button