Connect with us

Bollywood

Dharmendra: কী দিনকাল পড়ল,হাতে কাজ নেই বলে এখন বিড়ির বিজ্ঞাপন দিতে হচ্ছে ধর্মেন্দ্রকে!

Published

on

শোলে সিনেমা টি দেখেনি ভারতের মানুষ বোধহয় খুব কম আছে। সেখানে জয় আর বীরুর চরিত্রে অমিতাভ আর ধর্মেন্দ্রর অভিনয় সাধারণ মানুষের ভীষণ ভাল লেগেছিল। ধর্মেন্দ্রকে সাধারণত মানুষ মনে রাখবে এই বীরুর চরিত্রের জন্যেই। এছাড়াও প্রচুর সিনেমাতে অভিনয় করে সাধারণ মানুষের মন জয় করেছেন ধর্মেন্দ্র।আর এখন সোশ্যাল মিডিয়াতে একটিভ থেকে নিজের ভক্তদের সঙ্গে ইন্টারেকশন করে তাদেরকে মাতিয়ে রাখেন বছর ছিয়াশির এই ‘যুবক’!

টুইটারে তিনি কিন্তু বেশ সক্রিয়। সেখানে কিছুদিন আগে নিজের একটি পুরনো ক্লাসিক হিন্দি গান শেয়ার করেছিলেন। তার কমেন্টে একজন বলেছিলেন যে এত রাতে জেগে থাকবেন না স্যার শরীর খারাপ করবে। তখন তিনি মজা সহকারে উত্তর দিয়েছিলেন যে আরে ঘুমের ও অনেক বাহানা রয়েছে আসতেই চায় না। কখনো কখনো এই বাহানা সহ্য করতে হয়। তবে এখন ঘুমিয়ে পড়ব। এ তো গেল তার মজার আরেকটা দিকের কথা।


দিন কয়েক আগে একজন টুইটার ইউজার একটি ছবি দিয়েছিল যেখানে দেখা যাচ্ছে বিড়ির প্যাকেটের ওপর ধর্মেন্দ্র-হেমা মালিনীর ছবি। তার উত্তরে ধর্মেন্দ্র লিখেছেন যে আগেকার দিনে কাউকে জিজ্ঞাসা করা ছাড়াই এরকম ছবি ছেপে দিতেন কোম্পানির মালিকরা। এই রকম সুযোগ গ্রহণকারীদের আশীর্বাদ করা ছাড়া তার আর কিছু করার নেই। তার এই রিপ্লাইয়ে বেশ মজা পেয়েছেন তার অন্য ভক্তরা এবং কমেন্টে তাকে সমর্থনও জানিয়েছেন তারা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending