Connect with us

Bollywood

বয়স ৮৬ তবুও এখনো রুটি জোগাড়ের জন্য ধর্মেন্দ্রকে খাটাচ্ছেন হেমা!ভাইরাল হলো তার গম পেষাই করার ভিডিও

Published

on

বয়স ৮৬ হলেও এখনও যেন এই তরতাজা যুবকটি রয়ে গিয়েছেন ধর্মেন্দ্র। সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত অ্যাক্টিভ ধর্মেন্দ্র প্রায়ই ফ্যানেদের মনোরঞ্জন করার জন্য নানান ধরনের ছবি ও ভিডিও আপলোড করেন। নিজের শরীর স্বাস্থ্যের বিষয়ে অত্যন্ত সচেতন তিনি।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে তিনি ট্যাগ লাইনে লিখেছেন এক পন্থ দো কাজ, অর্থাৎ এক পথ ও দুটো কাজ। ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজে সাইক্লিং করে গম ভাঙছেন তিনি। মুহূর্তেই ভাইরাল হয়েছে ধর্মেন্দ্রর এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Dharmendra Deol (@aapkadharam)

নিজের ফিটনেস এর পাশাপাশি কাজের মাধ্যমে রুটিরও জোগাড় করছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রঙের ট্র‍্যাকসুট এবং কালো টুপি পড়ে সাইক্লিং করছেন তিনি। তাঁকে এভাবে দেখে খুশি তাঁর অসংখ্য ফ্যানরা। এই ভিডিওর ক্যাপশনে লেখা- সাইক্লিং, সাইক্লিং ,সাইক্লিং, সাইক্লিং অ্যান্ড চাক্কি পিসিং অ্যান্ড পিসিং অ্যান্ড পিসিং-হা হা। তাঁর এই ক্যাপশন ব্লকব্লাস্টার শোলে ফিল্ম এর কথা মনে করিয়ে দিচ্ছে সকলকে।

এক ফ‍্যান তার ভিডিওতে কমেন্ট করেছেন ৮৬ বছরের ওল্ড ইয়ং বয়। আর একজন লিখেছেন গরম ধরম। আরেকজন লিখেছেন আপনি খুবই down-to-earth। ঈশ্বর আপনাকে দীর্ঘ জীবন দিন। তাঁর ভিডিওতে একের পর এক ইতিবাচক কমেন্ট করেছেন মুগ্ধ ফ্যানরা। ভিডিওটিতে এনার্জেটিক ধর্মেন্দ্রকে দেখে খুশি সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending