শ্রেয়া ঘোষালের ছেলে ছোট্ট দেব্যান আজকে পূর্ণ করল এক বছর! বাবা মায়ের কোলে চেপে হাসি হাসি মুখে পোজ দিল সে, শ্রেয়ার ছেলেকে আশীর্বাদে ভরিয়ে দিচ্ছে নেট পাড়া

কোকিল কন্ঠী গায়িকা শ্রেয়া ঘোষাল। শ্রেয়ার গানে মাত গোটা বিশ্ব। শ্রেয়া ঘোষাল বাংলা হোক কিংবা হিন্দি অথবা দক্ষিণ ভারতীয় ভাষায় যে কোন গানেই প্রচন্ড স্বচ্ছন্দ। সবথেকে বড় কথা এই বলিউড গায়িকা কে নিয়ে কোন বিতর্ক আপনি শুনতে পাবেন না। প্রচন্ড রকম ভাবে সংসারী সেই সঙ্গে চূড়ান্ত প্রফেশনাল। সব মিলিয়ে শ্রেয়ার কোন তুলনা হয় না।

শ্রেয়ার জীবন আরো আনন্দে ভরিয়ে দিয়েছে তার ছেলে। গত বছর ২২শে মে তার পুত্র সন্তান দেব্যান ঘোষালের জন্ম হয়। স্বামী শিলাদিত্য আর ছেলেকে নিয়ে তার ভরা সংসার। ছেলের অন্নপ্রাশনের ভিডিও আপনাদেরকে আমরা দেখাবো করে কিন্তু তার আগে দেখে নেওয়া যাক আজ ছেলের জন্মদিন কিভাবে সেলিব্রেট করছেন শ্রেয়া।

ছেলেকে আদর করে নির্বু বলে ডাকেন শ্রেয়া এবং শিলাদিত্য।সেই সঙ্গে অনেক ছবি শেয়ার করেছেন শ্রেয়া যেখানে তাকে আমরা ছেলে কোলে দাঁড়িয়ে থাকতে দেখছি। দেব্যান কে দেখতে ভীষণ মিষ্টি। আর হবে নাই বা কেন বাবা-মা দুজনই যে খুব সুন্দর।

ছবিগুলো দিয়ে শ্রেয়া লিখেছেন, জীবনের প্রথম জন্মদিনের শুভেচ্ছা।আমাদেরকে বাবা মা হওয়ার সুযোগ দিয়েছো তুমি এবং শিখিয়েছো যে জীবনটা সত্যিই কতটা আনন্দে ভরা। পৃথিবী ভরা ভালোবাসা দিয়ে তোমার জীবন ভরে যাক, তুমি একজন সৎ বিনয়ী অনুভূতিশীল এবং ভালো মনের মানুষ হয়ে ওঠো।

স্বাভাবিকভাবেই শ্রেয়ার এই শুভেচ্ছাবার্তা দেখে মন ভরে গেছে সকলের।দেব্যানকে শুভেচ্ছা জানাচ্ছেন সকলে। আপনিও চাইলে আমাদের পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছাবার্তা জানাতে পারেন শ্রেয়ার ছেলের উদ্দেশ্যে।

Back to top button