Connect with us

Bollywood

Deepika-Rohit: পরিচালক রোহিত শেট্টির মাথায় কাঁচের বোতল ভাঙলেন দীপিকা! রক্তারক্তি কাণ্ড শুটিং সেটে

Published

on

আবার খবরের শিরোনামে উঠে এলেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি তার পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর ছবির পরিচালকের মাথায় কাঁচের বোতল ভাঙছেন। ছবির পরিচালক মাথায় হাত দিয়ে বসে আছেন আর তার মাথা দিয়ে রক্ত পড়ে যাচ্ছে। গোটা ঘটনা দেখে কেঁপে উঠেছে নেটিজেনরা।

চেন্নাই এক্সপ্রেস সিনেমার শুটিংয়ের শেষ দিনে এই ঘটনাটি ঘটে। প্রথমে শাহরুখ খানের সঙ্গে ঝামেলায় জড়ান দীপিকা। তারপরে রেগে গিয়ে পরিচালক রোহিত শেট্টির মাথায় কাঁচের বোতল ভেঙে দেন দীপিকা পাড়ুকোন। মাথায় হাত দিয়ে চেয়ার থেকে পড়ে যান রোহিত। পরে দেখা যায় তার মাথা ফেটে রক্ত বেরোচ্ছে। দীপিকা যদিও ভীষণ ক্যাজুয়ালি ছিলেন পুরো ঘটনার সময়। মাথায় কাঁচের বোতল ভাঙার পর তিনি বলছেন যে, ‘এই ডিরেক্টরকে কেউ ফলের জুস দাও।’

কিন্তু হঠাৎ করে এরকম পাগলামো কেন করলেন দীপিকা? আসলে গোটা ব্যাপারটা ফিল্মের প্রমোশন ছাড়া কিছুই না। মাথায় কাঁচের বোতল ভাঙার ভিডিওটি ছবি রিলিজের একমাস আগে পোস্ট করা হয়। রোহিত শেট্টির মাথায় ফিল্মের প্রমোশন করার জন্য একের পর এক অদ্ভুত আইডিয়া আসে। এটিও তার মধ্যে একটি। গোটা ঘটনাটাই ছিল সাজানো। শাহরুখের সাথে যে ঝামেলায় জড়িয়ে ছিলেন দীপিকা সেটাও একটি মিথ্যা ঘটনা। বোতল দিয়ে রোহিত শেট্টির মাথা ফাটানোও ছিল একটি সাজানো ঘটনা।যদিও এরকম ফিল্মের প্রমোশন আগে কোনদিনও দেখেননি মানুষ তবে গোটা ভিডিওটি দেখে তারা শিউরে উঠেছে।

Trending