Alia Baby: রণবীর আলিয়ার মেয়েকে দেখতে পিসি করিনার মতো! নেট দুনিয়ায় ছবি ভাইরাল! আপনিও দেখবেন নাকি সদ্যোজাত সন্তানের মুখ?

সম্প্রতি ভাট এবং কাপুর পরিবারে এসেছে নতুন সংবাদ। দুই পরিবারের ক্ষেত্রেই ছোট্ট সদস্য এসেছে তাদের জীবন জুড়ে। পরিবারের সদস্যদের বেঁচে থাকার উদ্দেশ্যটাই এখন পাল্টে গেছে এবং সেই সমস্ত কিছুই এই ছোট্ট বাচ্চাটিকে কেন্দ্র করে।

বিশেষ করে আলিয়া এবং বাবা রণবীর কাপুরের প্রতি ভালবাসা উপচে পড়েছে পরিবারের। সঙ্গে রয়েছে আবার নেট দুনিয়ার আদর। বিগত বেশ কিছু মাস ধরে অভিনেত্রীর মা হওয়ার খবর ছিল শিরোনামে। অবশেষে রবিবার কন্যাসন্তানের জন্ম দিলেন আলিয়া ভাট। জীবনে প্রথম মা এবং বাবা হওয়ার অনুভূতি পেলেন আলিয়া এবং রণবীর কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

এই খবর ছড়িয়ে পড়া মাত্রই গোটা পরিবার আনন্দে রীতিমতো লাফাচ্ছে। শুনে গেছে বাবা রণবীর কাপুর নাকি চোখের জল ধরে রাখতে পারছেন না আনন্দে। অন্যদিকে পিসি, ঠাকুমা এবং পরিবারের অন্যান্য সকলে অপেক্ষা করছে কখন সদ্যোজাত সন্তানের মুখ দেখতে পাবেন তারা।

এরমধ্যেই আবার একটি ছবির সামনে এসেছে যেটাকে দাবি করা হচ্ছে এই বাচ্চা মেয়েটি নাকি আসলে রালিয়ার মেয়ে। কিন্তু মেয়েটির মুখ দেখলেই আপনারা বুঝতে পারবেন যে বয়সে অনেক বড়। আসলে এটা এডিট করা হয়েছে।

রণবীর-আলিয়ার এই ছবিগুলিও ভাইরাল সোশ্যালে। 

আর এর থেকে অদ্ভুত বিষয় বহু মানুষ দাবি করছে ছবিতে যে মেয়েটিকে বসানো হয়েছে তাকে হুবহু শ সন্তানের পিসি অর্থাৎ করিনা কাপুরের মতো দেখতে। এটা কি হতে পারে? একেবারেই না। এটা এডিট করে বসানো হয়েছে।

Back to top button