অর্থের কাছে হারল ভালোবাসা! শতদ্রুকে ভুলে চাকরির লোভে ফের পরাগকে বিয়ে করে নিল শিমুল! মনের কথার আগাম পর্বে বিরাট চমক

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে এমন কয়েকটি ধারাবাহিক রয়েছে যা টিআরপিতে (trp) কামাল দেখাতে না পারলেও দর্শকমহলে বেশ চর্চিত। তেমন একটি ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। শুরুতে নিখাদ পারিবারিক ড্রামার ঘরানার ধারাবাহিক হলেও, সম্প্রতি টিআরপি টানতে গল্প হয়ে উঠেছে নারীকেন্দ্রিক। ধারাবাহিকের নায়িকা শিমুলের জীবনযুদ্ধের হয়ে উঠেছে ধারাবাহিকের মূল আকর্ষণ।

বর্তমানের ধারাবাহিকের দর্শকদের স্বাদ বদলেছে। পারিবারিক কোন্দল, বউমা-শাশুড়ি ঝামেলা আর পছন্দ করেন না এখনকার ধারাবাহিকের দর্শকরা। নারীকেন্দ্রিক ধারাবাহিকের দিকে ঝোঁক বেড়েছে তাদের। টিআরপি তালিকার প্রথম তিন ধারাবাহিক সবগুলোই নারীকেন্দ্রিক।

‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের নায়িকা শিমুল। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে তার স্বামীর সঙ্গে। স্বামী পরকীয়ার জন্য বিয়ে ভেঙেছিল শিমুলের। তবে বিবাহ বিচ্ছেদের পরও শিমুল থাকত শ্বশুরবাড়ি। কারণ, শাশুড়ি মধুবালা আর ননদ পুতুল। দুজনের কোনো পক্ত ভবিষ্যতের বন্দোবস্ত করে না করে যেতে যায়নি শিমুল। কিন্তু তার ভাল মানুষী তার জন্য কাল হয়। শিমুলকে প্রাক্তন স্বামী খুনের চেষ্টার অপরাধে ফাঁসিয়ে দেয় দেওর পলাশ আর তার স্ত্রী। দিনকয়েকের জন্য জেলের ঘানি টানতে হয় শিমুলকে।

তবে এই মুহূর্তে জেল থেকে ছাড়া পেয়েছে সে। ফের তার প্রাক্তন স্বামী পরাগ ফের দুর্ঘটনার শিকার হলে তাকে হাসপাতালে নিয়ে গেছে। শিমুলকে এই দুর্দিনে পাশে পেয়ে অনুশোচনা হতে থাকে পরাগের, দাঁত থাকতে দাঁতের মর্ম বোঝেনি সে। শিমুলের মতো স্ত্রীকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হতে থাকে। তাই এবার হাসপাতালের বেডে শুয়ে শিমুলকে ফের বিয়ের প্রস্তাব দিয়ে বসে সে। পরাগের কথা শুনে চমকে যায় শিমুল। এমনটা হয় নাকি! শিমুল ছুটে যায় শতদ্রুর কাছে। প্রাক্তন প্রেমিক হলেও শিমুলের সুখে দুঃখে পাশে থেকেছে শতদ্রু। তাই এবারও সে জানায় শিমুলের সিদ্ধান্তই চূড়ান্ত।

আরো পড়ুন: জগদ্ধাত্রীতে বিরাট চমক! অপরাধীর সব খেলা শেষ করল জ্যাস সান্যাল! কোথায় পালালো বৈদেহি মুখার্জী?

এদিকে বিচ্ছেদ হয়ে গেলেও মন থেকে পরাগকে মুছে ফেলতে পারেনি সে। পরাগের সঙ্গে এই বিয়ে করলে পরাগের চাকরিটা শিমুল পাবে। পরাগের এই অবস্থায় পরিবারের পাশে দাঁড়াতে এই চাকরিটা ভীষণ জরুরি। শেষমেষ কি শিমুল রাজি হবে পরাগের প্রস্তাবে? শতদ্রু নয়, ফের পরাগের সঙ্গে সুখে ঘরকন্না করবে শিমুল? আর পরাগ আর শিমুলের মিলের মধ্যে দিয়েই শেষ হবে ধারাবাহিকের গল্প? জানতে হলে দেখতে জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’।

Back to top button