নারী দিবসে একরত্তি ‘দেবীর’ ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা-কর্ণ! দেখে আপ্লুত অনুরাগীরা! আপনারাও মিস করবেন না

অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)কর্ণ সিংহ গ্রোভারের (Karan Singh Ghover) একরত্তি কন্যা সন্তান দেবী। ২০২২ সালের নভেম্বর মাসে মা হয়েছিলেন বিপাশা। সন্তানের জন্মের পর এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল দম্পতিকে। মেয়ের জন্মের ঠিক তিনদিনের মাথায় অভিনেত্রী জানতে পেরেছিলেন, একরত্তির হৃদ্‌যন্ত্রে ছিদ্র রয়েছে। তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠে কন্যা। অভিনেত্রী তাঁর লড়াকু মেয়ের নাম রাখেন ‘দেবী’ (Devi)

এতদিন সুকৌশলে একরত্তি মেয়ের মুখ আড়ালে রেখেছিলেন অভিনেত্রী বিপাশা বসু। দেবীকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। তবে এবার সেই অপেক্ষা মিটিল। মেয়েকে প্রকাশ্যে আনতে বিশেষ দিনটিকে বেছে নিলেন অভিনেত্রী। আন্তর্জাতিক নারী দিবসের দিন দেবীর মুখ প্রকাশ্যে আনলেন দম্পতি। জানালেন নারী দিবস ও শিবরাত্রির শুভেচ্ছা।

জন্মের পর থেকেই লড়াই করছে বিপাশা-কর্ণের মেয়ে ‘দেবী’। সে আক্রান্ত ছিল ‘ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট’-এ। তিন মাস বয়সে পা দিতেই ওপেন হার্ট সার্জারি করা হয় ছোট্ট দেবীর। মেয়ের এক বছর পূর্ণ হতেই একরত্তির লড়াই এর কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। দেবীর কথা বলতে গিয়ে কান্নায় গলা বুজে আসে বিপাশার।

ছোট্ট মেয়েটিকে ‘ফাইটার’ বলে অভিহিত করেন অভিনেত্রী। তবে এতদিন সমাজমাধ্যম ‘ফাইটারের’ মুখ দর্শন করেনি। মেয়ের দুই বছর পূর্ণ হতে তার ছবি প্রকাশ করলেন দম্পতি। গতকাল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মেয়ের একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিপাশা ও কর্ণ। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট দেবীকে। ক্যাপশনে দম্পতি লেখেন, ‘‘দেবী এবং আমাদের তরফে আপনাদের মহাশিবরাত্রি ও নারী দিবসের শুভেচ্ছা।”

আরো পড়ুন: দান নয়! পরিবারের দায়িত্ব নিতে গিয়েই শৌর্য্যকে বিয়ে করেনি রাই! বাড়াবাড়ি করছে নীলু! নায়িকার পাশে নেটিজেনেরা

ভিডিওতে দেখা যাচ্ছে ফুটফুটে দেবীর মুখভর্তি হাসি। মাথায় ছোট্ট দুটো ঝুঁটি। বাস্তবিকই ভারী মিষ্টি বিপাশা-কর্ণর একরত্তি সন্তান। শুক্রবার দেবীর মুখ প্রকাশে আনার সঙ্গে মেয়ের আঁকা একটি পাখির ছবিও সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন বিপাশা। ভিডিও প্রকাশে আসার পর অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন দম্পতি। ছোট দেবীর জন্য ভালোবাসা উপচে পড়ছে সমাজমাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

Back to top button