দান নয়! পরিবারের দায়িত্ব নিতে গিয়েই শৌর্য্যকে বিয়ে করেনি রাই! বাড়াবাড়ি করছে নীলু! নায়িকার পাশে নেটিজেনেরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। এই ধারাবাহিকের নায়িকা কে, তা নিয়ে দর্শক মহলে জোরদার ধন্দ। তিন বোনের গল্প নিয়ে শুরু হওয়া ‘মিঠিঝোরা’ ধারাবাহিকটি বর্তমানে দুই বোনের অন্তর্দ্বন্দে বেঁধেছে। বড় বোন রাইপূর্ণা তাঁর বিশেষ মানুষটিকে তুলে দিয়েছে বোন নীলুর হাতে। কিন্তু নীলু তো খুশি নয়! স্বার্থত্যাগ করতে গিয়ে পরিবার ও নেটিজেনদের রোষানলে পড়েছে রাইপূর্ণা।

ধারাবাহিকে দেখা যায়, রাইয়ের বিয়ের দিন তাঁর বাবা পরলোক গমন করেন। এদিকে, তাঁদের একচালা পরিবারে দ্বিতীয় কেউ নেই যে কিনা উপার্জন করে সবার মুখে খাবার তুলে দিতে পারে। তাই বাড়ির বড় মেয়ে হিসেবে রাই-ই ছিল ভরসা। সেদিন দ্রুত সিদ্ধান্ত নেয় রাই। বোন নীলাঞ্জনাকে বধূবেশে সাজিয়ে ছাদনাতলায় পাঠায়। নিজের প্রেমিক ও ভালোবাসার মানুষটির হাতে নিজের বোনকে তুলে দেয় রাই।

কিন্তু এতেই হিতে বিপরীত! দিদির জায়গায় নিজে বিয়ে করে শ্বশুরবাড়িতে অপমানিত হতে থাকে নীলু। বৌভাতের রাতে শৌর্য্য জানিয়ে দেয় এখনও তাঁর মন জুড়ে রাই। তাই বিয়ে হলেও নীলুর সঙ্গে তাঁর স্বামী-স্ত্রীর সম্পর্ক হবেনা। এদিকে, রাই উঠতে বসতে কথা শোনে বাড়ির সবার কাছে। বোনকে বিয়ে দিয়ে তাঁর জীবন শেষ করেছে বড় দিদি। ক্রমে রাই হয়ে ওঠে ভিলেন ও নীলু করুণার পাত্রী।

এরপর রাই আসে শৌর্য্যের বাড়ি। নীলুর শ্বশুরের সেবা করতে। তাতেই ক্ষোভে ফেটে পড়ে নীলু। সে সবার সামনে জানিয়ে দেয়, বৌভাতের রাতে শৌর্য্য তাঁকে কি বলেছে। এসব শুনে তৎপরতার সঙ্গে সিদ্ধান্ত নেয় রাই। সবার সামনে নিজেকে আরও ছোট করে সে বলে অন্য একজন পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। আর বাবার মৃত্যুটা অজুহাত। শৌর্য্যকে সে মোটেই বিয়ে করত না।

আরো পড়ুন: জলসা জমজমাট! আসছে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় প্রযোজনা সংস্থার ধারাবাহিক! ফিরছেন এই দুই তাবড় অভিনেতা-অভিনেত্রী!

তবে রাই এই সব কথা বলে কেবল শৌর্য্য ও নীলুর সম্পর্ককে ঠিক করতে। তাঁদের মাঝে তৃতীয় ব্যাক্তি হিসেবে না থাকতে। সর্বোপরি পরিবারের হাল ধরে সবার ভালো করতে। রাইয়ের এই পদক্ষেপে দর্শকমহলে আলোচনা শুরু। বাড়ির বড় মেয়ের মতোই কাজ করেছে রাই। দর্শকরা বলছেন, রাইপূর্ণাই ‘মিঠিঝোরার’ যোগ্য নায়িকা।

Back to top button