Bollywood News: বলিউডে লেগেছে মা হওয়ার ধুম, একের‌ পর এক অন্তঃসত্ত্বা হচ্ছেন রণবীরের নায়িকারা! আলিয়া ভাটের পর এবার এই নায়িকা মা হবেন তাও দীর্ঘ চেষ্টার পর

বলিউডে এই মুহূর্তে আনন্দের মরসুম। একদিকে আলিয়া ভাটের মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে আর তাতে উত্তেজিত অনুরাগী। এই খবর ছড়িয়ে পড়তে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল অনুরাগী মহলে।

এবার আবার এক নতুন উত্তেজনা সৃষ্টি হতে চলেছে আরেক অভিনেত্রীকে নিয়ে। ইনি আবার বাঙালি অভিনেত্রী। তালিকায় নাম লেখালেন বিপাশা বসুও। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়েছে যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন অভিনেত্রী বিপাশা।

বলিউডের বাঙালি কন্যা ও তাঁর স্বামী করণ সিংহ গ্রোভারও তাঁদের প্রথম সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন। তবে এখনো এই দম্পতি নিজেরা সেই সুখবর ঘোষণা করেনি। কিন্তু শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি এই সুখবর আসতে পারে তারকা দম্পতির থেকে।

আসলে এর আগেও বেশ কয়েকবার অভিনেত্রীর মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। সেসব গুঞ্জনে জল ঢেলে দিয়েছিলেন তিনি। কিন্তু এবার পাপারাজ্জির ক্যামেরায় যেসব ছবি ধরা পড়েছে তা থেকে অনুমান করা হচ্ছে। সত্যিই সন্তান আসতে চলেছে বিপাশার ঘরে। কিন্তু এবারেও নায়িকা মুখে কুলুপ এঁটেছেন।

তবে এই বঙ্গ তনয়া বা তাঁর স্বামী করণ মুখে কিছু না বললেও ঘনিষ্ঠ সূত্র থেকে এই খবরে সিলমোহর দেওয়া হয়েছে। তাই খুব সহজেই এবার এই গুঞ্জন উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ফলে সুখবরের অপেক্ষায় রয়েছে পুরো দেশবাসী।

২০১৫ সালে ভুতুড়ে ছবি ‘অ্যালোন’-এর সেটে প্রেমের সম্পর্ক তৈরি হয় বিপাশা এবং করণের মধ্যে। ২০১৬-য় বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। তারপরে বহুবার দুজনের প্রথমবারের জন্য মা-বাবা হওয়ার খবর ছড়িয়ে পড়লেও তা সত্যি হয়নি। ক’দিন আগে ষষ্ঠ বিবাহ-বার্ষিকী উদযাপন করলেন এই দম্পতি।

Back to top button