Bollywood

হিন্দি ইস্মার্ট জোড়ির সেরা সুশান্তের প্রাক্তন অঙ্কিতা ও তার স্বামী ভিকি জৈন! ‘সুশান্তকে ভুলে এসব করছো?’, তীব্র কটাক্ষ করলো কিছু দর্শক

একসময়ের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে ছিলেন দীর্ঘকালীন প্রেমের সম্পর্কে। তারপর ব্রেকআপ। তারপরে অভিনেতার মৃত্যুর পরিপ্রেক্ষিতে আবার আলোচনায় উঠে আসেন বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

সম্প্রতি নায়িকা করেছেন বিয়ে। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর নায়িকা নতুন জীবনসঙ্গী বেছে নিয়েছেন। কিন্তু এর পরেই চরম কটাক্ষের শিকার হতে হয়েছিল এই অভিনেত্রীকে। প্রাক্তন প্রেমিকের মৃত্যুর পরে পরেই বিয়ে করলেন তাহলে কি তুমি ভুলে গেলে সুশান্তকে? এই প্রশ্ন আলোচনার মূল কেন্দ্র হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

তবে সে সব এখন অতীত। এখন নাই তো আবার আলোচনায় উঠে এসেছেন স্বামী ভিকি জৈনের সঙ্গে একটি বিশেষ কারণে। একটি অনুষ্ঠানের অংশ ছিলেন দুজন। স্টার প্লাসে সম্প্রচারিত হওয়া স্মার্ট জোড়ি রিয়েলিটি শো এর অংশ হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই জুটি।

এবার এই জুটিকে নিয়ে এলো বিশাল ঘোষণা। বিধাতার খেতাব জিতে নিলেন অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি। ফাইনালে বলরাজ এবং দীপ্তিকে হারিয়ে ট্রফি জিতে নিলেন এই জুটি। এই খবরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

অঙ্কিতা নিজের ইনস্টাগ্রামে এক ঝলক শেয়ার করেছেন। সেই সঙ্গে তিনি ধন্যবাদ জানিয়েছেন অনুরাগীদের। অঙ্কিতা নিজের স্বামীর জন্যও একটি সুন্দর বার্তা দিয়েছেন। তবে বেশ কিছু মানুষের পছন্দ হয়নি এই জুটির জয়লাভ। কমেন্টে একজন লিখেছে ফালতুর শোয়ের ফালতু বিজয়ী। তাঁরা এই এই ট্রফির যোগ্য নন এমন দাবি ওই ব্যক্তির।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande Jain (@lokhandeankita)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button