Ranbir-Alia: রণবীর আলিয়ার নাকি আগেই এক সন্তান রয়েছে! তাকে দেখতে এক্কেবারে রণবীর কাপুর! হাবভাবও নাকি এক! ছবি ভাগ করলেন স্ত্রী আলিয়া ভাট

চোখ, নাক এমনকি হাসি সব একই রকম। এই ছোট্ট ছেলেটি যে রণবীর কাপুর নয় সেটা কেউ বিশ্বাসই করবে না। বয়স হবে তার মাত্র ৭ কিংবা ৮ বছর। হবু মা আলিয়া কয়েকদিন আগেই নিজে সোশ্যাল মিডিয়ায় ছোট্ট রণবীরের একটি ছবি শেয়ার করেছিলেন যেটা দেখে চমকে গিয়েছে অভিনেতার ভক্তরা। ৮ বছরের কিশোরের নাম নীরব ভাট।

ইদানিং সোশ্যাল মিডিয়ায় কোন কিছু অন্যরকম হলেই তা নজরে পড়ে মানুষের এবং মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ইন্টারনেটের দৌলতে এখন তারাও জনপ্রিয় হয়ে ওঠে। অজস্র অনুগামী এবং ভক্ত তৈরি হয়।

পেশায় মডেল এই কিশোর। সে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে সে বলছে যখন কেউ তাকে প্রশ্ন করে তাকে কি রণবীর কাপুরের মত দেখতে তখন সে বলে আমার কাছে জানতে চেয়ো না আমি বলতে পারব না। এই গোটা বিষয়টাই সে গানের সুরে বলেছে। সেটা বেশ পছন্দ হয়েছে মানুষের।

তারপরে ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। এর আগেও এমন অনেক অভিনেতা-অভিনেত্রীদের খুঁজে পাওয়া গেছে তাদের সঙ্গে সাধারণ কিছু মানুষের চেহারার মিল রয়েছে। সাদৃশ্য খুঁজে পেলেই তারা ভাইরাল। এমন শুধু একজন নয়, একাধিক মানুষের সঙ্গে একেক জন অভিনেতা বা অভিনেত্রী মিলে খুঁজে পাওয়া গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Nirav Bhatt (@nirav_16bhatt)

আজকাল সোশ্যাল মিডিয়ায় হামেশাই এমন অনেক মুখ খুঁজে পাওয়া যায় যাদের সঙ্গে সাধারণ মানুষ মিল খুঁজে পায় তারকাদের। বারবার কমেন্ট বক্সে তাদেরকে ওই প্রশ্ন করতে থাকে মানুষ। এর পাশাপাশি আবার তারাও এমন অনেক ভিডিও করে যে ভিডিওগুলিতে এর আগে দেখা গিয়েছে সেই তারকাদের। তাই বিষয়টা বুঝতে বেশ কিছুটা সময় লেগে যায় সাধারণ মানুষের।

Back to top button