শুধু আরাধ্যা নয়! অন্য পুরুষের সঙ্গে এক পুত্র সন্তানও রয়েছে বিশ্ব সুন্দরী ঐশ্বর্যার! তাতেই কি ভাঙন ধরছে বচ্চন পরিবারে?

বলি পাড়ার সুন্দরীদের দশ গোলে হারান ঐশ্বর্যা। অভিষেক ঘরনীর রূপে এখনও কাত হন শত শত অনুরাগী। বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্যাকে নিয়ে আলোচনার শেষ নেই। কানাঘুষো খবর, অভিষেক -এর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হতে চলেছে তাঁর। কিন্তু কেন হঠাৎ বিচ্ছেদ? কেনই বা দূরত্ব তৈরি হচ্ছে ঐশ্বর্যা ও বচ্চন পরিবারের? আসল উত্তর প্রকাশ পেল এবার।

কেবল কন্যা সন্তান আরাধ্যা নয়, বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা-র রয়েছে একটি পুত্র সন্তানও! খবরটি চাউর হতেই জোরদার আলোচনা শুরু সমাজ মাধ্যমে। কথা আরম্ভ করেছেন নেটিজেনেরাও, শুধু তাই নয় খবরে চমকেছেন স্বয়ং ঐশ্বর্যা। এই ছেলের কথা তিনি নাকি জানতেনই না!

আসল ঘটনাটি কপিল শর্মা শো-এর। মজাদার ও জনপ্রিয় এই শো তে সম্প্রতি অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। শোয়ের মাঝে হঠাৎ-ই একটি দশ-এগারো বছর বয়সী ছেলে স্টেজে হাজির হয়ে ঐশ্বর্যাকে মা বলে সম্বোধন করে। সে বলে, “এতদিন তুমি কোথায় ছিলে মা?”

ঘটনাটি দেখে অবাক হয়ে যান নায়িকা ঐশ্বর্যা। চোখ কপালে ওঠে তাঁর। হেসে গড়িয়ে পড়েন কপিল শর্মা। দর্শকদের মধ্যেও ওঠে হাসির রোল। গোটা ঘটনাটি যে নিতান্তই মজার জন্য করা হয়েছে তা বেশ বোঝা যায়। তবে এই ঘটনার কারণেই মজার কানাঘুষো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি কন্যা আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায় ঐশ্বর্যা রাই, বৃন্দা রাই, অভিষেক বচ্চন, ও অমিতাভ বচ্চনকে। আরাধ্যার নাটকের ভিডিও নজর কেড়েছে দর্শকদের। সে যে মায়ের মতোই প্রতিভাবান তা বলেছেন সকলে। এদিকে, বচ্চন পরিবারে পাশে ঐশ্বর্যাকে দেখে অনুরাগীদের স্বস্তি, তবে বুঝি দূরত্ব ঘুচলো এবার।

Back to top button