Aishwarya Rai: ছিঃছিঃ, বচ্চন পরিবারের বৌ হয়ে এই কান্ড ঘটালেন বিশ্বসুন্দরী! ঐশ্বর্য রাইয়ের জন্য এবার বচ্চন পরিবারের ওপরে এসে পড়ল দুশ্চিন্তার ঘন কালো মেঘ! লজ্জায় মাথা হেঁট অমিতাভ-জয়ার

বলিউড তারকাদের নিয়ে চর্চা এবং কৌতূহল দুটোরই কমতি নেই সোশ্যাল মিডিয়ায়। তাদের যেমন ভক্ত সংখ্যা কম নয় তেমনি ভক্তদের মধ্যে তাদের জীবন যাপনের আগ্রহ জানার ইচ্ছা কম নয়। তবে যেমন তাদের জনপ্রিয়তা এবং তাদের নিয়ে চর্চা হয় ঠিক সেই ভাবে বলিউডের কিছু এমন জনপ্রিয় পরিবার রয়েছে যাদেরকে নিয়ে চর্চা এবং কৌতূহল সব সময়ই শীর্ষে থাকে। তেমনি একটি পরিবার হল বলিউডের বচ্চন পরিবার অর্থাৎ অমিতাভ বচ্চনের পরিবার।

বছর পরিবারে প্রতিটি সদস্যই বলা চলে বলিউডের নামকরা অভিনেতা অভিনেত্রী। অমিতাভ বচ্চন তার স্ত্রী জয়া বচ্চন তার পুত্র অভিষেক বচ্চন এবং তার পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এনারা প্রত্যেকেই বলিউডের জনপ্রিয় নাম। তবে সবার মধ্যে সবচেয়ে জনপ্রিয় যে দুজন তারা হলেন বিগ বি অর্থাৎ স্বয়ং অমিতাভ বচ্চন এবং তার পুত্রবধূ ঐশ্বর্য বচ্চন। ঐশ্বর্যর সৌন্দর্যে এবং অভিনয় দক্ষতায় ঘায়েল দেশ-বিদেশের কোটি কোটি মানুষ। তাই তার জনপ্রিয়তা যে আকাশছোঁয়া তার আলাদা করে বলার কিছু নেই।

তবে জনপ্রিয়তার সাথে সাথে তাকে নিয়ে চর্চা ও খুব বেশি পরিমাণে হয় সোশ্যাল মিডিয়ায়। কখনো তার সৌন্দর্যের রহস্য কখনো তার পোশাক-আশাক আবার কখনো তার ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবকিছু নিয়েই চর্চার প্রায় দিনই কেন্দ্রবিন্দু হন ঐশ্বর্য। তবে এবার ঐশ্বর্য এমন কিছু বিষয় নিয়ে চর্চার কেন্দ্রবিন্দু হয়েছেন যার ফলে পুরো বচ্চন পরিবারের সম্মানে দাগ লেগেছে। বলা চলে এই মুহূর্তে পুরো গোটা বচ্চন পরিবারে মাথায় ভিড় করেছে কালো মেঘের ছায়া।

প্রসঙ্গত কিছুদিন আগে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে পুলিশ জেরা করবার জন্য ডেকে পাঠিয়েছিল। অভিনেত্রীর বেশ কিছু সম্পত্তি রয়েছে বিদেশের মাটিতে। যার কারণে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টর বা ইডির জেরার মুখে পড়তে হয়েছে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে। যার ফলে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানা রকম জল্পনা এবং সমালোচনা। বিভিন্ন রকম কটুক্তিরও স্বীকার হতে হচ্ছে এই জনপ্রিয় অভিনেত্রীকে এবং বচ্চন পরিবারের পুত্রবধূকে। যার জন্য এই মুহূর্তে ঐশ্বর্য সহ গোটা বচন পরিবারের ওপর রয়েছে একটি দুশ্চিন্তার ছায়া।

Back to top button