Apsara Rani: শ’রীর খোলা বি’কিনি, ফুটে উঠেছে সব খাঁ’জ আর ভাঁজ! বিছানায় খালি চাদর জড়িয়ে চুঁইয়ে পড়ছে যৌ’বন! চেনেন এই অপ্সরাকে?

অপ্সরা রানী(Apsara Rani)। বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। চোখের পলক ফেলতে না ফেলতেই যার ছবিতে ভিউ-এর সংখ্যা লাখ ছাড়িয়ে যায়। রামগোপাল বর্মার (Ramgopal Varma) আবিষ্কার বলা হয় এই অভিনেত্রীকে। তীব্র যৌ’ন আবেদন, শা’রী’রিক মাদকতা এই অভিনেত্রীকে আর‌ও বেশি করে পরিচিতি দিয়েছে। ছোট থেকেই নায়িকা হওয়ার শখ ছিল তাঁর, আর সেই জন্যই ইঞ্জিনিয়ারিং পাশ করলেও অভিনয়কে নিজের পেশা হিসেবে বেছে নেন তিনি।

20230315 113847

আদতে ওড়িশার মেয়ে অপ্সরা রানি। ২০১৯ সালে তিনি ‘ফোর লেটার্স’ নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করেন। ওড়িশার মেয়ে হলেও তাঁর বেড়ে ওঠা দেহরাদুনে, বর্তমানে তিনি থাকেন হায়দরাবাদে। রামগোপাল বর্মার ওয়েব সিরিজ ‘থ্রিলার’-এ করেছিলেন অপ্সরা রানী। ‌ অভিনেত্রী প্রশংসায় পঞ্চ মুখ রামগোপাল বলেছিলেন, আমি আগে ওড়িশার ট্যালেন্ট কখনও ভাবিনি! কিন্তু অপ্সরাকে দেখার পর সেই ধারনা বদলে গেছে।

20230315 114420

উল্লেখ্য, নেটিজেনদের ঘুম ওড়ানো অপ্সরা রানীর আসল নাম অঙ্কিতা মহারাণা। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি, পরে অভিনয় জগতে পা রাখেন। সিল্ক স্মিতাকে নিজের অনুপ্রেরণা মনে করেন অপ্সরা। আর তার মতো করেই নিজের নাম রাখেন তিনি। খোলামেলা চরিত্রে একেবারেই কুন্ঠাবোধ করেন না অপ্সরা। বরং বো’ল্ড অবতারেই বেশি স্বচ্ছন্দ তিনি। আর তাঁর খোলামেলা রূপেই ঘায়েল নেট দুনিয়া। একের পর এক ছবিতে উ’ষ্ণতার ছোঁয়া।

Back to top button