মুম্বইতে তো সবাই “স্ট্রাগল” করেন, কিন্তু এমন কী খনি লাগল হাতে অভিনেত্রী অদ্রিজার, যাতে গিয়েই লিড রোল পেয়ে গেলেন! স্ট্রাগল ছাড়া এই কাজ পেলে কথা তো উঠবেই…

ছোট পর্দাতো বটেই, বড় পর্দাতেও নিজের কামাল দেখিয়েছেন এই অভিনেত্রী। তবে এবার বাংলার গণ্ডি পেরিয়েও মুম্বইতে দিব্যি কাজ করছেন অভিনেত্রী। এতক্ষণে আশা করি বুঝেই গিয়েছেন কার কথা বলা হচ্ছে। তিনি “মৌয়ের বাড়ি” ধারাবাহিক খ্যাত মৌ। আর এই চরিত্রের পরই বেশ ভালো মতো পরিচিতি পেয়ে যান অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy)।
Adrija Roy

তারপর দেখা যায় তাঁকে বড় পর্দাতেও। বাংলার বিগত কয়েক বছরের অন্যতম সুপার হিট সিনেমা “পরিণীতা” – তে তাঁকে শুভশ্রী গাঙ্গুলির বান্ধবীর চরিত্রে দেখা যায়। আর তাতেও বেশ ভালো মতোই দর্শকদের নজর কেড়ে নেন অভিনেত্রী। তারপর মৌ এর বাড়ি ধারাবাহিক শেষ হওয়ার পর জমিয়ে ব্রেক নিতে দেখা যায় অভিনেত্রীকে।
Adrija Roy

তবে এই ব্রেকের মাঝেই বেশ ভালো মতো একটি ব্রেকিং নিউজও দিয়ে দেন। জানা যাচ্ছিল অভিনেত্রী মুম্বইতে রয়েছেন। তাহলে বাকি অভিনেতা অভিনেত্রীদের মতোই নিজের ভাগ্যকে ঝালিয়ে নিতেই কি মুম্বইতে গিয়েছিলেন অভিনেত্রী, নাকি ঘুরতে।

এই জল্পনার অবকাশ অবশ্য অভিনেত্রী নিজেই ঘুচিয়েছেন। কারণ তিনি সেখানে নিজের ভাগ্য খতিয়ে নিতে তো বটেই, এমনকী একটি কাজের জন্য রয়েছেন। সেই কাজের অফার পাওয়ার পরই তিনি সেখানে যান। কাজ পান সোজা একটি হিন্দি সিরিয়ালের চরিত্রে। কালার্স এর “দুর্গা অউর চারু” ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র হিসেবে নির্বাচিত হন তিনি।

যে তাঁকে নির্বাচিত করেন তাঁর সঙ্গে প্রথমে তাঁর বাংলা ধারাবাহিকতাতেই কাজ করার কথা ছিল। পরে এই ধারাবাহিকের “চারু” চরিত্রের জন্য নির্বাচন করা হয়। এবার বাংলার মেয়ে মুম্বইতে গিয়ে থাকছে, কেমন লাগছে? আর এই বিষয় অভিনেত্রী নিজেই জানিয়েছেন, যে স্ট্রাগলের কথা বলে হয় সেটা তিনি এখনও অবধি অনুভব করেননি। বরং বেশ ভালোয় ভালোয় কাজ করে যাচ্ছেন।

Back to top button