‘৫-৬টা প্রেম’ করার পরেও কীভাবে প্রেম করে জানেন না! ‘বাংলা সিরিয়ালের প্লেগার্ল অদ্রিজা রায়’! চরম কটাক্ষ

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং মিষ্টি চেহারার অভিনেত্রী হলেন তিনি। তার মোহময়ী, মিষ্টি চেহারায় মজে বাঙালি দর্শকরা। এমনকী তার অভিনয়‌ও দর্শকদের ভালোই লাগে। কিছুদিন আগেই বাংলা ধারাবাহিকের গণ্ডি পেরিয়ে তিনি মুম্বাই পাড়ি জমিয়েছেন। হ্যাঁ, ঠিক‌ই বুঝেছেন। আমরা কথা বলছি অভিনেত্রী অদ্রিজা রায়ের (Adrija Roy) কথা।

তবে কাজের থেকেও বেশি এই অভিনেত্রী চর্চিত নিজের প্রেম জীবন নিয়ে। বলা যায় কার্যত রুমাল বদলের মতো প্রেমিক বদল করেন তিনি। ইতিমধ্যেই পাঁচ-ছটা প্রেম করে ফেলেছেন। এতগুলো প্রেম করেও তার শান্তি নেই। অভিনেত্রী অনায়াসে বলেন, কিভাবে প্রেম করতে হয় তা নাকি শিখে উঠতে পারেননি তিনি। আসলে এমন কথাই তিনি দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে উপস্থিত হয়ে বলেছেন।

আর তারপর থেকেই বয়ে গেছে কটাক্ষের বন্যা। নেটিজেনদের প্রশ্ন তা কটা প্রেম করলে তিনি প্রেম করা শিখে উঠতে পারবেন? উল্লেখ্য, ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান অভিনেত্রী অদ্রিজা রায় এবং অভিনেতা আরিয়ান ভৌমিক। তবে এক বছর পরে ২০১৯ সালেই সেই প্রেমের সম্পর্কে ইতি টানতে হয়। যদিও ছোট বয়সের এই প্রেমে কিন্তু বিচ্ছেদের পরও তিক্ততা আসেনি।

ক্রুশাল আহুজার সঙ্গে তার প্রেম

এরপর অভিনেত্রীর আরও টুকটাক প্রেমের গুঞ্জন কানে এলে অভিনেতা ক্রুশাল আহুজার সঙ্গে তার প্রেম কিন্তু টলি পাড়ায় অন্যতম চর্চিত তো খবরে পরিণত হয়। যথারীতি সেই প্রেম ভাঙায় আ‌ওয়াজ‌ও হয় বিস্তর। দিদি নাম্বার ওয়ান -এর মঞ্চে এই প্রেমের খোলাসাও হয়। তবে ক্রুশলের সঙ্গে প্রেম ভাঙার পর অভিনেত্রী একবার বলেছিলেন, ভবিষ্যতে তিনি ইন্ডাস্ট্রির মানুষের সঙ্গে আর সম্পর্কে জড়াতে চান না। কারণ তিনি মনে করেন, তাঁর মানসিকতার সঙ্গে অনেকের মানসিকতা মেলে না। অদ্রিজা বলেছিলেন, ইন্ডাস্ট্রির বাইরের কারর সঙ্গে সম্পর্কে থাকলে তিনি নাকি ভালো থাকবেন।

তবে এবার কোন অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ালেন অদ্রিজা?

কিন্তু কোথায় ক ! আবারও তিনি সম্পর্কে জড়িয়েছেন ইন্ডাস্ট্রির‌ই একজন মানুষের সঙ্গে বলে গুঞ্জন। শোনা যাচ্ছে, অভিনেতা অভিষেক বীর শর্মার সঙ্গে এখন সম্পর্ক রয়েছে অদ্রিজা। অভিনেত্রীর নতুন ধরাবাহিক ‘মৌ-এর বাড়ি’-তে দেখা গেছে অভিষেককে। উল্লেখ্য, ধারাবাহিক ‘স্বরস্বতীর প্রেম’ দিয়ে অভিনয় দুনিয়ায় পথচলা শুরু অভিষেকের। গুঞ্জন কাজের মধ্যে দিয়েই সম্পর্ক গাঢ় হচ্ছে অভিষেক ও অদ্রিজার! একসঙ্গে বেশ ভালোই সময় কাটাচ্ছেন তারা‌। বিভিন্ন সময়ই একে অপরের সঙ্গে মজার মুহূর্ত, ছবি শেয়ার করেছেন তারা সোশ্যাল মিডিয়ায়। যদিও অভিনেত্রীর মতে এখনও প্রেম শিখে উঠতে পারেনি তিনি!

Back to top button