Entertainment

একদিকে বিজেপির লকেট অন্যদিকে তৃণমূলের কাঞ্চন, মাঝখানে ‘নির্দল’ বিশ্বনাথ, ছবি পোস্ট করে নেটপাড়ায় হইচই ফেলে দিলেন বিশ্বনাথ বসু!

বর্তমানে বিনোদন জগত থেকে রাজনীতিতে আসাটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এর আগেও অভিনেতা-অভিনেত্রীরা রাজনীতির মঞ্চে পা রাখতেন ঠিকই তবে গত বিধানসভা নির্বাচনের আগে যেভাবে বিভিন্ন ফুলের শিবিরে একের পর এক তারকাকে ঢুকতে দেখা গেছে তা দেখে অবাক হয়ে গেছে আমজনতা।

টলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা কখনো পদ্মফুল আবার কখনো ঘাসফুল শিবিরে নিজের নাম লিখিয়েছেন।এজন্য অনেক সময় তাদের নিজেদের ব্যক্তিগত সম্পর্ক খারাপ হয়েছে আবার অনেকেরই পেশাগত ক্ষেত্রে এর কোনো প্রভাব পড়েনি। কাজের জায়গাটাকে ঠিক রেখেই তারা রাজনীতির মঞ্চে একে অপরের বিরুদ্ধে লড়াই করেছেন।

তবে এবার অভিনেতা বিশ্বনাথ বসু যে ফটো পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় তাতে হইচই পড়ে গেছে নেটিজেনদের মধ্যে।তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তার একদিকে লকেট চট্টোপাধ্যায় এবং আরেকদিকে কাঞ্চন মল্লিক দাঁড়িয়ে আছেন। ক্যাপশনটিও বেশ অর্থবহ দিয়েছেন বিশ্বনাথ বসু। তিনি লিখেছেন দুটি পাখি দুটি তীরে মাঝে নদী বহে ধীরে। নিয়ে তারপরেই লেখা সম্পুর্ণ ব্যক্তিগত মতামত।

যদিও বিশ্বনাথের বক্তব্য বুঝতে কারোর খুব একটা অসুবিধা হয়নি। লকেট চট্টোপাধ্যায় বিজেপি সদস্য এবং কাঞ্চন মল্লিক তৃণমূলের বিধায়ক।তাই দুটি পাখি দুটি তীরে বলতে যে তিনি নিজের দুই সহকর্মীর ভিন্ন রাজনৈতিক মতাদর্শের কথাই উল্লেখ করেছেন এ কথা বলাই বাহুল্য। তার এই পোস্টে তার রসবোধের প্রশংসা করেছেন তার অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button