ভাইরাল ভিডিওতে মহিলার সঙ্গে শারী’রিক মি’লন করছেন এই জনপ্রিয় গায়িকা! শেষমেশ মুগ খুললেন গায়িকা

কিছুদিন আগে এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এক জনপ্রিয় গায়িকার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও। ভোজপুরি গায়িকা শিল্পী রাজ এই নিয়ে মুখ খুললেন এবার। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান সবটাই চক্রান্ত। তাঁকে বদনাম করার চেষ্টা।

তিনিও দাবি করেন যে ভিডিওতে যে মহিলাকে দেখানো হয়েছে সেটা তিনি নন। কান্নার যে অপর এক ভিডিও ভাইরাল হয় সেটাও নাকি অনেক আগের। নায়িকার এই জবানবন্দিতে অবাক নেট দুনিয়া।

খেসারি লাল যাদব এবং পবন সিংহের সঙ্গে গান গেয়েছেন শিল্পা। বস কর পাগলি, দো ঘুট এগুলি হলো তাঁর বিখ্যাত হওয়া গানের মধ্যে অন্যতম। যে এমএমএস ভাইরাল হয় সেখানে দুই নারী পুরুষকে ঘ’নিষ্ঠ অবস্থায় দেখা যায়।

সেখানে আরো এক তৃতী ব্যক্তিকেও দেখা যায় যিনি পুরুষ। দুই পুরুষের মুখ ঢাকা তবে মহিলার সারা দেশে কোনো পোশাক নেই। তিনিই হলেন জনপ্রিয় এই শিল্পী। তাঁর মুখের সঙ্গে ওই মহিলার মুখের মিল থাকায় নেটদুনিয়া সহজেই চিনে নেয় তাঁকে। নেটদুনিয়ায় ঝড় ওঠে এই ভিডিওকে ঘিরে। সেইসঙ্গে গায়িকার চরিত্র নিয়ে উঠতে থাকে প্রশ্ন।

তারপর আবার এক ভিডিও ভাইরাল হয় যেখানে এই শিল্পী কেঁদে চলেছেন অঝোরে। এমএমএস যাতে আর শেয়ার না করা হয় সেই আবেদন করতে থাকেন তিনি। ভক্তরা তাতে কমেন্ট করে যে আর শেয়ার হবে না।

1614441222211

তবে নায়িকা এবার মুখ খুলে বললেন ওই ভিডিওতে যে নারীর মুখ দেখানো হয়েছে সেটা তিনি নন।

কিন্তু তিনি কি কাউকে সন্দেহ করছেন এই চক্রান্তের পেছনে? উত্তরে বললেন না কিন্তু যখনই ইন্ডাস্ট্রিতে কেউ এগিয়ে যেতে চায় তখনই চক্রান্ত শুরু হয়, দাবি তাঁর। কান্নার ভিডিওটি নাকি এক বছরের পুরনো তাও আবার অন্য প্রসঙ্গে ভিডিওটি করেছিলেন তিনি।

Back to top button