জনপ্রিয় চ্যানেলের নতুন ধারাবাহিকে চলছে নায়ক-নায়িকার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই! কী নিয়ে? জানলে চমকাবেন

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial) । হালেফিলে যে কোনো ধারাবাহিকের বয়স মাত্র ৭ থেকে ৮ মাস। টিআরপি (TRP) ভালো থাকলে দেড় থেকে দু’বছর। কারণ, আজকের দর্শক মেগা ধারাবাহিকের (Bengali Mega Serial) সংজ্ঞা বদলে দিয়েছেন। ধারাবাহিকের গল্প একটু ঢিমেতালে চললেই আগ্রহ হারাচ্ছেন দর্শকরা।

অন্যদিকে, ভাল কন্টেন্টের পাশাপাশি দরকার ভাল টিআরপিও। চ্যানেল কর্তৃপক্ষের একমাত্র দাবি টিআরপি তালিকায় প্রথম পাঁচে ঠাঁই। আর তা না মিললেই নির্মাতাদের ভ্রূকুটি দিচ্ছে কর্তৃপক্ষ। দর্শকদের বিনোদন দেওয়াই চ্যানেলগুলির একমাত্র লক্ষ্য।

স্টার জলসা হোক বা জি বাংলা, সান বাংলা হোক বা কালার্স বাংলা সর্বত্র এক দৃশ্য। টিআরপি কমলেই ঝাঁপ পড়ছে ধারাবাহিকের। বদলে আসছে নতুন নতুন মেগা। টিআরপি তালিকায় জুতসই জায়গায় কায়েম না রাখতে পারলেই বিদায় ঘণ্টা বেজে যাচ্ছে ধারাবাহিকের।

জি বাংলায় আসছে ব্লুজ প্রোডাকশন নতুন ধারাবাহিক। রবিবার থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিকের লুক সেট। ‘জগদ্ধাত্রী’ ও ‘গীতা LLB’ হিট হওয়ার পর প্রোডাকশন চাইছে নতুন ধারাবাহিকেও থাকুক নতুন মুখ। যদিও গীতা LLB-র নায়িকা গীতা ও ‘জগদ্ধাত্রী’-র স্বয়ম্ভু নতুন মুখ নয়। ইতিপূর্বে, তাদের দেখা মিলেছে সান বাংলা ও কালার্স বাংলা চ্যানেলে।

তবে জলসা বা জি-র মতো প্রথম শ্রেণীর বিনোদন চ্যানেলগুলিতে অন্য চ্যানেলের ধারাবাহিকের নায়ক-নায়িকাদের কাস্ট করা হয় না। তাই এই ধারাবাহিকের জন্য খোঁজ চলছে নতুন মুখের। বহুদূর থেকে এসে নতুন মুখেরা লম্বা লাইন দিয়ে অডিশন দিচ্ছে স্টুডিও পাড়ার সামনে। তাই এই মুহূর্তে, আসন্ন ধারাবাহিকে নতুন মুখ থাকার সম্ভাবনাই বেশি।

Back to top button