Sohag Jol: রুবেলের পর শ্বেতা! ডিভোর্স হয়ে যাওয়া বৌমাকে নিয়ে চোখ ধাঁধানো গল্প নিয়ে চলে এলো জি বাংলা, বিপরীতে হানি বাফনা! তুমুল আলোচনা সোশ্যাল মিডিয়ায়

আজকে কালীপুজো। শক্তির আরাধনায় মেতে উঠেছে গোটা বাংলা। সেই সঙ্গে আজকে আবার দিওয়ালি। তাই বাঙালি অবাঙালি সবাই একসঙ্গে মিলে আলোর উৎসবে হৈ হৈ করে আনন্দ করছে আর এর মধ্যে জি বাংলা নিয়ে চলে এলো নতুন ধারাবাহিকের প্রমো।

অনুষ্ঠানের দিনে জি বাংলা এমন এক একটা বোমা ফেলে যে সাধারণ মানুষ ঠাহর করতে পারে না। সপ্তমীর দিন সকালে নিম ফুলের মধু এসেছিল আর আজ কালীপুজোর সন্ধ্যায় এলো সোহাগ জলের প্রমো। আগেই খবর দিয়েছিলাম নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্য। এইবার তাদের নিয়ে তৈরি ধারাবাহিকের প্রমো চলে এসেছে জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজগুলিতে এবং তারপর থেকে তুমুল হৈচৈ পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রথমত এই নতুন জুটিকে হঠাৎ করে খুব ভালো লাগছে সকলের কারণ অদ্ভুতভাবে দুজনকে মানিয়ে গেছে। সব থেকে বড় কথা এতদিন পর্যন্ত আমরা মোটামুটি যে সকল প্রমো দেখেছি সেখানে বাড়ির বউ কী করে শ্বশুরবাড়িতে মানিয়ে নেবে এরকম একটা ব্যাপার থাকে। নিম ফুলের মধুতে তো ব্যাপারটা খুবই প্রকট। কিন্তু এখানে গল্পটা একদম আলাদা।

একদম প্রথমে যদি দেখতে শুরু করেন আপনার মনে হবে বাড়ির বউ সকলের খেয়াল রাখছে আর আপনি ভাবতে বসে সেই একঘেয়ে গল্প। যখন সেটা বউ সাজ ে সবাইকে বিভিন্ন জিনিসপত্র দেবে আর বারবার বলবে কাল থেকে কিন্তু খেয়াল রেখো আমি তো থাকবো না। আপনি ভাববেন যে শ্বেতা বোধহয় বাপের বাড়ি যাচ্ছে।

তারপরে আসবে চমক।নায়ক নায়িকার এখানে বিচ্ছেদ হয়ে গেছে এবং নায়িকা সকলকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে বাড়ি থেকে চলে যাচ্ছেন। বাড়ির সকলেই তাকে খুব ভালোবাসে এবং তারা কিছু বলতে পারছে না কারণ হানি খুব কড়া ধাতের মানুষ এখানে। যখন বৃষ্টির মধ্যে বেরিয়ে চলে যাবে নায়িকা তখন হানি দৌড়োতে দৌড়াতে আসবে ছাতা নিয়ে আর নায়িকা ভাববে যে হয়তো তাকে আটকাতে আসছে কিন্তু সেটা হয় না। আরও কিছুক্ষণ থেকে যাওয়ার কথা বলা হয়নি তারপরে শ্বেতা পাল্টা জবাব দিয়ে চলে যায়। এবার কোন ধারাবাহিক শেষ হবে সেটাই দেখার।

Back to top button