Guddi Troll: গুড্ডির ভিডিও ভাইরাল! হাতি নাকি আজকাল মানুষ খাচ্ছে! “লীনা পিসি তো গল্পের গরু নয় হাতিকে গাছে উঠিয়ে দিলো” চরম হাসাহাসি নেট দুনিয়ায়

সম্প্রতি স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটিকে নিয়ে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে নানা রকম সমালোচনা এবং কটাক্ষ করতে দেখা যায়। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলি।

শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকদের কাছে। কারণ অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ অনেকটা অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পুলিশের চাকরি করার স্বপ্ন দেখে এবং উল্টোদিকে নায়ক একজন বড় পুলিশ অফিসার। এইসব নিয়েই গল্প শুরু হয়েছিল।

Bengali television
তবে সম্প্রতি গল্প একেবারেই অন্যদিকে ঘুরে গেছে। এখন ধারাবাহিকে দেখা যাচ্ছে যে ধারাবাহিকের নায়িকা গুড্ডি বন্ধুদের সঙ্গে পাহাড়ে বেড়াতে গিয়েছে এবং তাদের থেকে আলাদা হয়ে পড়েছিল। কিন্তু তাকে বাঁচাতে এরপরই হাজির হতে দেখা যায় ধারাবাহিকের নায়ক অনুজকে।

এত দূর অব্দি সব ঠিক থাকলেও পরবর্তীতে তাদের কথোপকথন শুনে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতে। কারণ ধারাবাহিকের নায়কের মুখে বলতে শোনা গেছে নায়িকাকে নাকি হাতি খেয়ে ফেলতে পারে।

তাই বলাই যায় বেচারা তৃণভোজী প্রাণী হাতির নামে এমন কথা শুনে চুপচাপ থাকতে পারেনি নেট নাগরিকরা। উল্টে ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে নিয়ে তুমুল সমালোচনা করেছে তারা। এবং ভালোভাবে না জেনে কিভাবে এ ধরনের ভুল তথ্য ধারাবাহিকের মাধ্যমে সবার সামনে তুলে ধরছেন তিনি সেই প্রশ্ন উঠে এসেছে ছোট পর্দার দর্শকদের দিক থেকে।

Back to top button