খারাপ খবর! অল্প দিনেই শেষের মুখ দেখতে চলেছে জলসায় সদ্য শুরু হ‌ওয়া এই ধারাবাহিক! কিন্তু কেন?

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রতি টিআরপি কমে যাওয়ার কারণেই বন্ধ হয়েছে অনেকগুলি ধারাবাহিক। তুঁতে, বাংলা মিডিয়াম, এক্কা দোক্কা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সহ একাধিক ধারাবাহিক। তার জায়গায় এসেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকও। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল স্টার জলসায় আসছে চলেছে নতুন ধারাবাহিক বঁধুয়া (Bodhua)। রিজওয়ান রব্বানী শেখ আবার আসছেন স্টার জলসা তার নতুন ধারাবাহিক নিয়ে। তবে এবারে তার সহ অভিনেত্রী নবাগতা জ্যোতির্ময়ী কুন্ডু।

টেন্ট সিনেমা এবং সুরেন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় শুরু হতে চলেছে ধারাবাহিকটি। সেখানে দুই প্রযোজনা সংস্থার অন্তর্গত কলাকুশলীদের দেখা যাবে এই ধারাবাহিকে যেমন দীপংকর দে, অমিতাভ ভট্টাচার্য, ময়না ব্যানার্জী সহ অভিনয় করছেন একাধিক অভিনেতা অভিনেত্রীরা। জানা গেছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডভানি অভিনীত সিনেমা সত্যপ্রেম কি কথার কাহিনীর আদলে তৈরি হতে চলেছে ধারাবাহিকটি।

প্রথমে সাড়ে ৭টা এবং ৮ টার সময়ের মধ্যে একটি সময়ে আসতে চলেছে ধারাবাহিকটি জানা গেছেও পরে চ্যানেলের সূত্রে জানা গেছে ধারাবাহিকটি সম্প্রচারিত হবে ৮ টায় অর্থাৎ তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের সময়। রোহান ভট্টাচার্য এবং অঙ্গনা অভিনীত ধারাবাহিক তুমি আসে পাশে থাকলের টিআরপি কমে যাচ্ছে দিনে দিনে তাই কি তবে এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল!

তবে কি দেব আর পারোর প্রেমের কাহিনী শেষ হতে চলেছে শীঘ্রই? দেব এবং পার্বতীর মিষ্টি সদ্য শুরু হওয়া সম্পর্ক কি মনে ধরছেনা দর্শকদের। গত বছর ৩রা নভেম্বর ৮ টার সময় শুরু হয়ে ছিল ধারাবাহিকটি। প্রথমে ধারাবাহিকটি মানুষের মনে ধরলেও সময়ের সঙ্গে সঙ্গে কমে যাচ্ছে ধারাবাহিকের টিআরপি। নিম ফুলের মধুর সঙ্গে টেক্কা দিয়ে উঠতে পারছে না ধারাবাহিক। টিয়েব কি শুরু হওয়ার ৬ মাসও পেরতে না পেরতেই শেষ হয়ে যাবে ধারাবাহিকটি? সেই বিষয়ে চ্যানেল থেকে জানা গেছে সংবাদ।

Tumi Ashe Pashe Thakle

আরও পড়ুনঃ ‘আমি রাক্ষস, আমি গোগ্রাসে খাই!’ হাসপাতাল থেকে ছুটি পেয়ে স্বমেজাজে মহাগুরু! কি বললেন হাসপাতাল থেকে বেরিয়ে?

জানা গেছে এখনই চ্যানেল শেষ করছে না ধারাবাহিকটিকে। তবে বদলে যেতে চলেছে ধারাবাহিকের সময়। বিকেল ৫টা বা রাত ১১ টায় সম্প্রচারিত হতে পারে তুমি আসে পাশে থাকলে। যদিও এই বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানায়নি চ্যানেল। তবে কি মনে হয় আপনাদের সময় বদলে কি টিআরপি হাল ফিরবে ধারাবাহিক তুমি আসে পাশে থাকলের জানা যাবে সময় আসলেই।

Back to top button