‘মনটা অনেকদিন আগেই মরে গেছে, শুধু শরীর রয়েছে! জানি হেরে যাব, তবু লড়ছি’! সূর্যর অসংলগ্ন কথার প্যাচে দীপা! কিসের ইঙ্গিত?

বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম শীর্ষস্থানীয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয়। যদিও দর্শকরা চান এই ধারাবাহিকের গল্পে যেন এবার পরিবর্তন আসে।

কেন টিআরপি তালিকার শীর্ষস্থান হারালো অনুরাগের ছোঁয়া?

আসলে দীর্ঘ সময়ব্যাপী নায়ক-নায়িকার মধ্যে অশান্তি এবং দূরত্ব দেখতে দেখতে কার্যত চোখ পচে গেছে দর্শকদের। আর যার ফলে চলতি সপ্তাহের টিআরপি তালিকায় যা আশঙ্কা করা হয়েছিল সেটাই ঘটে গেছে। টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে থাকা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া চলতি সপ্তাহে শীর্ষস্থান থেকে ছিটকে গেছে। সেই জায়গা দখল করে নিয়েছে জি-বাংলার মারকাটারি ধারাবাহিক জগদ্ধাত্রী।

আসলে সেই একঘেয়ে সোনা-রূপার জন্ম নিয়ে গল্প এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প। যে গল্পের কোন‌ শেষ নেই। কোন কিছুতেই যেন এই জলঘোলার শেষ হচ্ছে না। কোন কিছুতেই সমাধান হচ্ছে না।‌ লাবণ্য সব সত্যি জেনেও মুখ খুলছে না।‌ সূর্য সব সত্যি চোখের সামনে দেখতে পেয়েও দেখছে না। আর মিশকার শয়তানি তো বন্ধই হচ্ছে না। আর এই ভাবেই দিনের পর দিন এগিয়ে চলেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

এই মুহুর্তে সূর্য-দীপার ছোট ছোট দুই কন্যা সোনা-রূপাও এখন জেনে গেছে নিজেদের আসল জন্ম পরিচয়। তারা জানে দীপা তাদের মা সূর্য তাদের বাবা। এমনকি দীপাও এখন জানে যে সে একজন নয় জন্ম দিয়েছিল যমজ সন্তানের। কিন্তু সবকিছু চোখের সামনে হতে দেখেও, সমস্ত সত্যি সামনে থাকলেও কবীরকে ঘিরে দীপাকে সন্দেহ করা আর বন্ধ হচ্ছে না সূর্যর। নিত্যদিন কবীরকে নিয়ে বিভিন্নভাবে সে সন্দেহ করে চলেছে দীপাকে। এবং এই সন্দেহের যেন কোন‌ও শেষ নেই। কি করে এই সন্দেহের সমাধান করা যায় তা না খুঁজে খালি ভুল বোঝাবুঝি পাহাড় চাপছে সূর্য-দীপা।

কবে ভুল ভাঙবে সূর্যর? কবে নিজের ভুল স্বীকার করে দীপাকে আপন করে নেবে সে?

খুব নিখুঁতভাবে সূর্যের মনে এই সন্দেহের বীজ বপন করেছে মিশকা। একটি ভুল রিপোর্ট দেখিয়ে সেই সূর্যকে মিশকা বলেছিল যে তার মধ্যে বাবা হওয়ার কোনও ক্ষমতা নেই সে কোনদিনই বাবা হতে পারবেনা। আর সেই কারণবশতই সূর্যর মনে বদ্ধমূল ধারণা হয় যে রূপা যদি দীপার সন্তান হয় তাহলে সে তো বাবা নয়। কারণ তার বাবা হওয়ার ক্ষমতাই নেই। তাহলে হয়ত কবীরের সঙ্গে পরকীয়ার জেরেই জন্ম সোনা-রূপার।‌ বিভিন্ন সময় দীপা সূর্যর ভুল ভাঙানোর চেষ্টা করলেও তার হেঁয়ালি ভরা কথার সামনে আর কিছু বলে উঠতে পারেনি দীপা‌। সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা গেছে ফের দীপার বাড়িতে এসেছিল সূর্য। সেখানে দীপার কথার প্রতি উত্তরে সে বলে, আমার মনটা অনেকদিন আগেই মরে গেছে। শুধু শরীরটা রয়ে গেছে।‌ যেটা দেখতে পাচ্ছ সেটা শুধুই একটা বডি। মনটা তো কবেই মরে গেছে। ‌আমি একটা অসম লড়াই লড়ছি। জানি হেরে যাব, তবুও লড়ছি।

Back to top button