অসামান্য অভিনয়ে জিতেছিলেন দর্শকদের মন! সন্ধ্যাতারার পর পর্দা থেকে উধাও বিজয়া মাঠান ঝুলন ভট্টাচার্য! কবে আবার ফিরবেন অভিনেত্রী?

Jhulan Bhattachajee Mathan: রঙ্গমঞ্চের একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। থিয়েটারে অবাধ বিচরণ রয়েছে তার। জাতিস্মর ওয়েব সিরিজ এবং বল্লবপুরের রূপকথা সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে তার প্রথম ধারাবাহিক। স্টার জলসার ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারা। সাহানা দত্তের এই ধারাবাহিকটিতে তিনি অভিনয় করেছিলেন সন্ধ্যার শাশুড়ি অর্থাৎ বিজয়া মাঠানের চরিত্রে। সন্ধ্যাতারায় বিজয়া মাঠান হলেন বাস্তব জীবনে অভিনেত্রীর ঝুলন ভট্টাচার্য (Jhulan Bhattachajee)

উল্লেখ্য, শাশুড়ির বউমার ঝগ’ড়া, শাশুড়ির বউমার ওপর অ’ত্যাচার-বচসা, বর্তমানে যুগের সমস্ত ধারাবাহিকগুলোর এই মূল বিষয়বস্তুগুলির থেকে একেবারে পৃথক কাহিনী ফুটে উঠেছিল ধারাবাহিক সন্ধ্যাতারার মাধ্যমে। শাশুড়ি শুধু বউমাকে অপমান করে এমনটা নয়, শাশুড়ি সঙ্গে বউমার যে এক অসাধারন সম্পর্ক হতে পারে। শাশুড়ি নিজে বউমাকে এইভাবে সমাজে প্রতিষ্ঠা করতে পারে সেটাই বারবার এই ধারাবাহিকটি ফুটিয়ে তুলেছে দর্শকদের সামনে। ধারাবাহিকটি বিজয়া মাঠান চরিত্রকে দারুন ভালোবাসা দিয়েছিলেন দর্শকরা। যদিও টিআরপির ফলাফল ভালো না হওয়ার কারণে মাত্র ৮ মাসেই পর্দা থেকে বিদায় নেয় সন্ধ্যাতারা।

মাস খানেক আগে একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেত্রী ঝুলন ভট্টাচার্য। সেখানেই তিনি জানিয়েছিলেন, এই ধারাবাহিকে এই প্রথমবার কাজ করেছেন তিনি। যদিও মাত্র ৬ বছর বয়স থেকেই তিনি যুক্ত আছেন অভিনয় জগতের সঙ্গে। তিনি যখন শোনেন ধারাবাহিকটি সাহানা দত্ত লিখেছেন তখন তার বিনোদন জগতে থাকা বন্ধুদের থেকে তিনি জানতে পারেন সাহানা দত্তের সম্পর্কে তারপরই এই ধারাবাহিকে কাজ করতে রাজি হয়ে যান তিনি। যদিও তিনি বলেছিলেন “ধারাবাহিকে কাজ করা অনেকটাই চ্যালে’ঞ্জের ব্যাপার। সেটে এসে স্ক্রিপ্ট পড়ে কিছুক্ষণ পর অভিনয় সহজ নয়।

আরো পড়ুন: ইষ্টিকুটুমে কমলিকার চরিত্রে নজরকারা অভিনয়! ৯ বছরের প্রেমকে হারিয়ে বারবার আ’ত্মহ’ত্যা’র চেষ্টা! কোথায় হারিয়ে গেলেন জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী?

অভিনেত্রী কথায় “এই চরিত্রটি আমার কাছে একদম আলাদা। আমি এই জন্য সাহানা দি এবং কৃষ্ণেন্দু কাছে চির কৃতজ্ঞ থাকব। আমি আগে অনেক সুযোগ পেয়েছিলাম কিন্তু করিনি কারণ আমার লাইন, লোকের কালো মাথা সবটা খুব ভালো লাগতো কিন্তু এখন মনে হচ্ছে কেন এলাম না আগে। আমি এমনকি অন্বেষার থেকেও অনেক কিছু শিখেছি। এত মাটির মেয়ে। কিভাবে খুব সহজে অভিনয় করা যায়। সেটা ওর থেকেই শিখেছি। এরপর আরও ধারাবাহিকে কাজ করার সুযোগ পেলে নিশ্চয়ই করতে করব আমি।” যদিও পর্দায় সর্বদাই অনেক ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী। তবে কেন এখন তাকে দেখা যাচ্ছে না পর্দায়। আপনারা কি অভিনেত্রী ঝুলন ভট্টাচার্যকে আরও ধারাবাহিকে দেখতে চান?

 স্টার জলসা, বাংলা ধারাবাহিক, সন্ধ্যাতারা, ঝুলন ভট্টাচার্য, Star Jalsha, Bengali Serial, Sondhyatara, Jhulan Bhattacharjee

Back to top button