‘পুরুষ দেখলে নিজেকে সামলে রাখতে পারেনা বুড়ি গুড্ডি’! মায়ের ভীমরতি সহ্য করতে না পেরে আত্মহত্যার করল রেশমি! তুলকালাম কাণ্ড

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় সব থেকে ঘৃণ্য ধারাবাহিক লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে গুড্ডি। এই ধারাবাহিকটি দর্শকদের চোখে জঘন্যতম ধারাবাহিকে পরিণত হয়েছে। ভালো ভালো সব ধারাবাহিকগুলি বন্ধ হয়ে গেলেও মাথামুণ্ডহীন এই ধারাবাহিকটি কিন্তু সগৌরবে
চলছে।

এই ধারাবাহিকটি সমাজের জন্য অত্যন্ত খারাপ বার্তা দিচ্ছে এমনটাই অভিমত দর্শকদের। কিন্তু না তা সত্ত্বেও বহু প্রেম বহু বিয়েতেই মজে লীনা গঙ্গোপাধ্যায় ও চ্যানেল স্টার জলসা। আর তাই পৃথিবী উল্টে যাবে, সব ধারাবাহিক বন্ধ হয়ে যাবে! কিন্তু যৌবন থেকে মধ্য বয়সে পৌঁছেও গুড্ডির পরকীয়া, প্রেম কোন‌ও কিছুতেই খামতি বা কমতি আসেনি। একের পর এক পুরুষ এসে জুটেছে তার জীবনে।

কবে বন্ধ হবে গুড্ডির নোংরামি?

নোংরামির সব সীমা পার করে ফেলেছে এই ধারাবাহিকটি। দর্শকদের চোখে নিকৃষ্টতম ধারাবাহিক পরিণত হয়েছে গুড্ডি। প্রথমে অনুজ, তারপর যুধাজিৎ আর তারপর অঙ্কুশ! গুড্ডির পুরুষ সঙ্গীর অভাব নেই।‌ এই ধারাবাহিক বিরাট লিপ নেওয়ার পর প্রথম প্রজন্মের গল্প শেষে দ্বিতীয় প্রজন্মের গল্প শুরু হয়েছিল। তখন মনে করা হয়েছিল ঋতুরাজ এবং ঋতাভরীর গল্প দিয়েই এগিয়ে চলবে গুড্ডি ধারাবাহিকটি। কিন্তু কোথায় কী?

গুড্ডির পালিতা কন্যা রেশমিকে দেখতে হয়েছিল অবিকল গুড্ডির মতোই। গুড্ডিকেই নিজের মায়ের মতো ভালোবাসে ঋতাভরী অর্থাৎ রেশমি।‌ অন্যদিকে অনুজের ছেলে পুবলু অর্থাৎ ঋতুরাজকে দেখতে হয় গুড্ডির প্রাক্তন স্বামী তথা আজীবনের প্রেমিক অনুজের মতো‌ই। ঋতুরাজ-ঋতাভরীর মধ্যে ভাব ভালোবাসা হয়ে বিয়ে হয়ে যায়। কিন্তু এর‌ই মধ্যে তাদের বিয়ের দিন হ্যাট, কোট চাপিয়ে চলে আসে অনুজের মতো দেখতে এক ব্যক্তি অঙ্কুশ।

সে আবার ক্রিমিনাল। আর অবিকল অনুজের মতো দেখতে হ‌ওয়ায় গুড্ডি‌ও তার প্রেমে ঝাঁপ মারে। সবকিছু ভুলে সব প্রতিশ্রুতি চুলোয় দিয়ে তাকে বিয়ে করে নেয় গুড্ডি। কিন্তু এই বয়সে মায়ের বিয়ে মেনে নিতে পারেনি গুড্ডির পালিতা কন্যা রেশমি। সে বিভিন্ন সময় তার মাম্মামকে নিষেধ করে। আসলে মায়ের খুশির থেকে বেশি তার কাছে গুরুত্ব পেয়েছিল লোক লজ্জা, সম্মানহানি। রেশমি একেবারেই সহ্য করতে পারেনা অঙ্কুশকে।

কেন আত্মহত্যার সিদ্ধান্ত নিল রেশমি?

কিন্তু নিজের প্রেমের জন্য মেয়েকেও বিসর্জন দিয়ে দেয় গুড্ডি। সে বারবার রেশমিকে পালিত কন্যা বলে দূরে সরিয়ে দেয়। তার কাছে বেশি গুরুত্বপূর্ণ হয়ে ওঠে অঙ্কুশ। বলা যায় অঙ্কুশের প্রেমে অন্ধ গুড্ডি রেয়াত করেনি রেশমিকে। অন্যদিকে রেশমির থেকে মুখ ফেরায় পুবলুও। আর এবার এই ধারাবাহিকে আসতে চলেছে একটি জোরদার মোড় ঘোরানো পর্ব। যেখানে দেখানো হবে আত্মহত্যার মতো বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছে রেশমি। এবার কী হবে গুড্ডিতে?

Back to top button