Bangla Serial

Meghna Halder: জিতের নায়িকা হয়েও টলিউড পরে আর কাজ দিল না, এখন সিরিয়ালে মিলছে ছোটখাটো রোল! মেঘনা হালদার কী করে সংসার চালাচ্ছেন এখন?

অনেক তারকাই আছেন যাদেরকে আমরা সিনেমার পর্দায় দেখেছি কিন্তু পরবর্তীকালে তাদের আমরা কাজের অভাবে ছোট পর্দায় চলে আসতে দেখেছি। অনেকে বড় পর্দায় নাম যশ পান না তাই ছোট পর্দা তো চলে আসেন। অনেকে আবার সিরিয়াল করলে বেশি মানুষের মনে পৌঁছাতে পারবেন বলে সিরিয়ালে চলে আসেন।

জিৎ,করিনার সঙ্গে সিনেমা করেও টলিউডে পেলেন না সুযোগ! হারিয়েই গেলেন মেঘনা  হালদার
এরকমই একজন অভিনেত্রী হলেন মেঘনা হালদার। দেখতে ভীষণ সুন্দরী আর সাথীহারা সিনেমায় ছিলেন জিতের সহ নায়িকা। তবে বর্তমানে তিনি সিরিয়াল করতেই ব্যস্ত।উঠে এসেছিলেন ছোট পর্দা থেকেই তবে পরবর্তীকালে বড় পর্দায় জিতের সহ নায়িকা হওয়ার সুযোগ পান। আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে স্বপ্ন ছবিতেও তাকে আমরা দেখেছি। গত বছর অবলম্বন নামে একটি সিনেমাতে অভিনয় করেন তিনি। তবে ছোটপর্দায় কাজ তিনি করে গেছেন।জীবন সাথী খেলাঘরে তাকে আমরা দেখেছি এবং এখন আকাশ আটের তোমায় হৃদ মাঝারে রাখবো ধারাবাহিকে প্রধান খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন।

Remember Sathihara Actress Meghna Halder? How She Looks Now? See In Pics |  Meghna Halder: জিতের 'সাথীহারা' নায়িকা মেঘনার এখনকার ছবি দেখেছেন? চিনতে  পারবেন তো?
আর এবার একটি সাক্ষাৎকারে তিনি জানালেন যে তাকে টলিউড বড়পর্দায় ডাকে না সেই নিয়ে তার খুব একটা আক্ষেপ নেই কারণ তিনি কাজ তো করছেন।কারণ তিনি বিশ্বাস করেন যে লাইফে যদি নেগেটিভ কিছু না থাকে তাহলে তো পজিটিভ কিছু তিনি বুঝতেই পারবেন না। মাঝখানে তিনি বলিউডে চলে গেছিলেন, বেশ কিছু হিন্দি প্রজেক্টে তাকে আমরা দেখতে পেয়েছিলাম।

এখন আবার টলিউডের চলে এসেছেন কারণ টলিউড থেকে তিনি মানুষের যে ভালোবাসাটা পেয়েছেন সেটা অন্য কোথাও পাননি। বিনা সম্মানে তিনি কাজ করতে পারেন না।আবার তিনি এটাও জানিয়েছেন যে তিনি কিন্তু নেগেটিভ চরিত্র করতে খুব ভালবাসেন কারণ ওখানে খুব ভালো এক্সপ্রেশন দেওয়া যায়। অভিনয় করা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button