পুড়ল কপাল! অনির্বাণের মৃত্যু দেখিয়ে শেষ হচ্ছে এক্কা দোক্কা! জানিয়ে দিল প্রোডাকশন হাউজ

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে বহু ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। আর নিত্যদিন‌ই দর্শকদের পছন্দের সমস্ত চ্যানেলে এসেই চলেছে বিভিন্ন বিভিন্ন সব ধারাবাহিক। আর তাই দর্শকরা আশঙ্কিত হয়ে থাকেন এই না আবার তাদের পছন্দের ধারাবাহিক বন্ধ হয়ে যায়!

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এক্কাদোক্কা। এই ধারাবাহিকটি বেশ ভালোভাবে চললেও চলতি সপ্তাহে টিআরপি তালিকায় ঠাঁই হয়নি এই ধারাবাহিকটির।‌ গত সপ্তাহেও স্লট হারা হয়েছিল এই ধারাবাহিকটি। আসলে চরম রকম ড্রামা দেখিয়েও লাভ হচ্ছেনা।

কী চলছে এখন ধারাবাহিক এক্কাদোক্কাতে?

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকটিতে দুজোড়া নায়ক-নায়িকাকে দেখানো হচ্ছে। প্রথমে দেখানো হয়েছিল রাধিকা-পোখরাজ জুটি। পরবর্তীতে আসে রাধিকা-অনির্বাণ এবং পোখরাজ-রঞ্জাবতী জুটি। রঞ্জাবতীর সঙ্গে পরিস্থিতির শিকার হয়ে বিয়ে হয়ে যায় পোখরাজের। অন্যদিকে ভালোবেসেই অনির্বাণকে বিয়ে করে রাধিকা।
আসলে টিআরপি বাড়ানোর জন্য এই সিরিয়ালে ফিরিয়ে আনা হয় টেলিভিশনের পুরোনো জনপ্রিয় জুটি ‘সোনাতিক জুটি’কে।

সম্প্রতি, রাধিকা আর অনির্বানের বিয়ে হয়েছে। সে এক দীর্ঘ লড়াই বটে। কারণ, সেই বিয়ের প্রতিটা পদেই ছিল যুদ্ধ। সব ঝড়-ঝাপ্টা পেরিয়ে যখন তারা এক হল তাদের মাঝে নতুন সমস্যা হয়ে দাঁড়ায় অনির্বাণকে দাদা বলে ডাকা কমলিনী। রাধিকা-অনির্বাণের বিয়ে হতেই সে অভিযোগ করে সে নাকি অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। আর তার এই অভিযোগে একেবারেই টালমাটাল হয়ে যায় রাধিকা-অনির্বাণের নব দাম্পত্য। দুজনের মধ্যে বিশ্বাসের ভীত নড়ে যায় সম্পূর্ণরূপে।

যদিও পরবর্তীতে রাধিকা অনির্বাণকে বিশ্বাস করছে এমনটা দেখালেও কমলিaনীর কারণে রাধিকা কিন্তু অনির্বাণকে সম্পূর্ণ বিশ্বাস করতে পারছেনা। আর সেই নিয়ে অনির্বান ও রাধিকার মাঝে নিরন্তর মান-অভিমানের পালা চলতে থাকে। কিন্তু রাধিকার অবিশ্বাস, অবহেলা সহ্য করতে পারেনি অনির্বাণ। কাছে রাধিকার অবিশ্বাস বিষের মত ঠেকছে। তাই সব কিছু থেকে পালিয়ে বাঁচতে আত্মহননের পথ বেছে নেয় অনির্বাণ।

তবে কি অনির্বাণের মৃত্যুতেই শেষ হয়ে যাবে ধারাবাহিক এক্কাদোক্কা?

উল্লেখ্য, রাধিকার অবিশ্বাস আর কমলিনীর চক্রান্ত‌ই আত্মহনন করতে বাধ্য করে অনির্বাণকে। কিন্তু না, সমস্ত অবিশ্বাসকে কাটিয়ে অনির্বাণের হাত শক্ত করে ধরেছে রাধিকা। বিপদ কেটেছে অনির্বাণের। সেইসঙ্গে প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে না, স্লট হারা হয়েছে তো কী হয়েছে, এই মুহূর্তে একেবারেই বন্ধ হচ্ছেনা ধারাবাহিক এক্কাদোক্কা। বরং সাড়ম্বরে চলবে।

Back to top button