বাংলা মিডিয়ামের নায়ক নীল ভট্টাচার্য নয়! তাহলে কি অন্য প্ল্যান করছে প্রযোজনা সংস্থা? জানলে চমকে উঠবেন

ধারাবাহিক থেকে শুরু করে সিনেমা বহু ক্ষেত্রেই এমন অনেক অভিনেতা রয়েছেন বা অভিনেত্রী যারা বিভিন্ন সময়ে বিভিন্ন ছবির বা ধারাবাহিকের অফার রিজেক্ট করে দিয়েছেন। আর সেই সমস্ত প্রজেক্টে কাজ করে তুমুল জনপ্রিয়তা পেয়ে গেছেন অন্য তারকারা।

বলিউড হোক বা টলিউড এর সংখ্যাটা নেহাতই কম নয়। শাহরুখ খান থেকে সলমন খান বা আমির খান অনেক সময় অনেক নামি দামি তারকাই হিট হিট সব ছবির কাজ রিজেক্ট করে দিয়েছে।‌ আর সেই সব ছবিতে কাজ করেই জনপ্রিয়তার শিখরে উঠে গেছেন অন্য তারকারা। তবে ইচ্ছা করে ছেড়েছেন এমনটা নয় অনেক সময় অনেকেরই টাইম ম্যাচ করেনি। বা অন্য কোন কাজ পড়ে গেছে।

তবে শুধু এই ঘটনা যে সিনেমার দুনিয়ায় হয় এমনটা নয় টেলিভিশনের দুনিয়াতেও এমন ঘটনা প্রায়শই ঘটে থাকে। এই মুহূর্তে জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়াম। টিআরপি তালিকাতেও বেশ ভালো জায়গাতেই রয়েছে এই ধারাবাহিকটি। কৃষ্ণকলি ধারাবাহিকের পরে এই ধারাবাহিকটিতে আবারও কামব্যাক করেন অভিনেত্রী তিয়াসা লেপচা ও অভিনেতা নীল ভট্টাচার্যর জুটি। ব্যাপক জনপ্রিয়তা পায় ধারাবাহিক বাংলা মিডিয়াম।

কোন অভিনেতাকে প্রথমবারের মতো দেওয়া হয়েছিল বাংলা মিডিয়াম ধারাবাহিকের অফার?

স্টার জলসার পর্দায় সফলভাবে ছুটছে এই ধারাবাহিকটি। কিন্তু জানেন কি কোন অভিনেতাকে প্রথমবারের মতো দেওয়া হয়েছিল এই ধারাবাহিকটির অফার? উল্লেখ ভজ গোবিন্দ, অপরাজিতা অপু খ্যাত জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্যর কাছে প্রথম গিয়েছিল এই ধারাবাহিকের অফার। প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমা, এমনকি চ্যানেল স্টার জলসার পক্ষ থেকেও এই ধারাবাহিকে অভিনয়ের জন্য অনুরোধ করা হয়েছিল রোহানকে।

কিন্তু কেন অফার ফিরিয়ে দিয়েছিলেন জনপ্রিয় এই বাংলা অভিনেতা?

কিন্তু সেই সময় আরও অনেক কাজে ব্যস্ত ছিলেন অভিনেতা রোহান ভট্টাচার্য। ধারাবাহিকের টানা কাজ করার মতো সময় তার হাতে ছিল না। আর সেই কারণবশত এই ধারাবাহিকের অফার ফিরিয়ে দেন তিনি। এবং সেই অফার যায় অভিনেতা নীল ভট্টাচার্যর কাছে। তবে এই ভট্টাচার্য মশাই কিন্তু ধারাবাহিকের অফার ফিরিয়ে দেননি। লুফে নেন। বর্তমানে দারুন জনপ্রিয় তার অভিনীত ধারাবাহিক বাংলা মিডিয়াম। ‌

Bengali actor

Back to top button