শেষ হচ্ছে এক্কাদোক্কা! দুঃখের কিছু নেই, জলসাতেই নতুন ধারাবাহিকে ফিরছেন সোনামনি সাহা! কী জানালো চ্যানেল?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। বলা যায় টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম তারকা তিনি। স্টার জলসার (Star Jalsha) পর্দায় দেবী চৌধুরানী (Debi Chowdhurani) ধারাবাহিক দিয়ে ডেবিউ করলেও। জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মোহর তারকার খ্যাতি এনে দিয়েছিল অভিনেত্রী সোনামনিকে।

বাংলার অন্যতম দর্শকপ্রিয় জুটি এই দুই টেলিভিশন তারকা

আসলে বলাই বাহুল্য, সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি হঠাৎই দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে।‌ দর্শকরা ভালবেসে ফেলেন তাদের।‌ একেবারে ঘরের মানুষ বানিয়ে ফেলেন।
ধারাবাহিক শেষের পরেও ফের একসঙ্গে দেখার ইচ্ছা থাকে দর্শকদের। আর এমনই দু’জন তারকা হলেন অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহা। এই জুটি দর্শকদের কাছে পরিচিত ছিল ‘মোহদীপ’ বা ‘সোনাতিক’ নামে।

কিন্তু দীর্ঘদিন আলাদা থাকতে পারেননি সোনামণি এবং প্রতীক। মোহর শেষ হয়ে যাওয়ার পর দুজনে দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করা শুরু করলেও সোনামণির ধারাবাহিক এক্কাদোক্কাতে (Ekka Dokka) এই জুটিকে ফিরিয়ে এনেছেন নির্মাতারা। সপ্তর্ষি মৌলিক ও সোনামনি সাহার এই ধারাবাহিকে চিকিৎসক অনির্বাণ গুহর চরিত্রে প্রতীক সেনকে নিয়ে এসে নতুন টুইস্ট দেয় এই ধারাবাহিক। মনে করা হয়েছিল এর ফলে টিআরপি তালিকায় বিরাট বড় প্রভাব ফেলতে পারবে এই ধারাবাহিক। যদিও এই জুটিকে আবারও একটি ধারাবাহিকে দেখতে পাওয়া দর্শকদের কাছে ছিল বিশাল পাওনা। সম্প্রতি বিভিন্ন টালবাহানা পেরিয়ে বিয়ে হয়েছে এই জুটির বিয়ে হয়েছে। কিন্তু তারপরেও এই ধারাবাহিকে এসে চলেছে একের পর এক টুইস্ট।

Bengali serial

হঠাৎ কেন এক্কাদোক্কা ধারাবাহিক ছাড়ছেন অভিনেত্রী সোনামণি সাহা?

জলসার পর্দায় আগামী দিনে আসতে চলেছে আরও দুটি নতুন ধারাবাহিক। আর আসন্ন এই দুটি ধারাবাহিকের কারণেই নাকি বন্ধ হয়ে যেতে চলেছে ধারাবাহিক এক্কাদোক্কা বলে শোনা যাচ্ছে। এমনকি এক্কাদোক্কা বন্ধ হয়ে যাওয়ার পর ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন সোনামণি বলেও খবর। কিন্তু আদৌ কি এই খবর সত্যি?

আদৌ কি ধারাবাহিক ছাড়ছেন সোনামণি?

এই বিষয়ে জানা গেছে এক্কাদোক্কা বন্ধের বিষয়ে এখনও পর্যন্ত চ্যানেল প্রযোজনা সংস্থাকে কিছুই জানায়নি। অর্থাৎ এখন বন্ধ হবেনা ধারাবাহিক। আর সেই সঙ্গে জানা গেছে ম্যাজিক মোমেন্টস এর নতুন ধারাবাহিক আসছে এটা সত্যি হলেও এখনও এক্কাদোক্কা ধারাবাহিক ছাড়ার কোন সম্ভাবনা নেই সোনামণির। আপাতত এই ধারাবাহিকেই কাজ করবেন তিনি বলেছেন জানা গেছে। অর্থাৎ তার নতুন ধারাবাহিক নিয়ে ফেরার খবর সম্পূর্ণই গুঞ্জন।

Back to top button