আসছে স্টার জলসার নতুন ধারাবাহিক! ফের পর্দায় ফিরতে চলেছেন নতুন নায়িকা?

স্টার জলসা হোক বা জি বাংলা, নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা লেগেই রয়েছে বাংলা বিনোদনের এই চ্যানেল দুটিতে। লক্ষ্য একটাই টিআরপি যুদ্ধ জয়। কার দখলে থাকবে সাপ্তাহিক টিআরপি তালিকা এ নিয়েই রেষারেষি তুঙ্গে।

ইতিমধ্যেই শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। টেলি মহলের অন্দরের খবর স্টার জলসায় আসছে বাংলা টকিস প্রযোজনার নতুন এক ধারাবাহিক। স্টার জলসার নতুন এই সিরিয়ালের জন্য সেট হয়েছেন পাঁচজন নায়িকার লুক।

তাদের মধ্যে রয়েছেন তৃণা সাহা, দেবাদৃতা বাসু, ইন্দ্রনী পাল ও দিয়া বাসুর ছাড়াও সুস্মিতা দে। কনফার্ম হওয়ার লিস্টে বাকি চারজনের থেকে এগিয়ে রয়েছেন সুস্মিতা। তাই আসন্ন ধারাবাহিকের নায়িকার ভূমিকায় সুস্মিতাকে দেখতে পাওয়ার সম্ভাবনা বহুল।

অপরাজিত অপু সিরিয়ালের হাত ধরেই রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী সুস্মিতা দে। এর আগে পঞ্চমী ধারাবাহিকে শেষ দেখা গিয়েছিল সুস্মিতাকে। কিন্তু টিআরপি তালিকায় জুত করতে না পেরে বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। নাগদেবতার প্রেক্ষাপটে বাংলার এই ধারাবাহিকের গল্প।

ধারাবাহিক চলাকালীনই ধারাবাহিক থেকে বিদায় নিয়েছিলেন মুখ্য ভূমিকায় থাকা রাজদীপ গুপ্ত। তারপরই শোনা গিয়েছিল নায়ক ছাড়াই ধারাবাহিকের গল্প এগোবে। এক মাস পঞ্চমী ও কাল নাগিনীর গল্পই দেখেছিলেন দর্শক। তবে নায়ক ছাড়া কি সিরিয়ালের গল্প জমে?দর্শক ভালোবাসে প্রেম, রোমেন্স, পারিবারিক কোন্দল। রাজদীপের জায়গায় আসেন কিঞ্জল। অভিনয় করেছিলেন যুবরাজ চৌধুরী।

আরও পড়ুনঃ ৮ মাসের গর্ভবতী অভিনেত্রী! আচমকা চলে গেলেন সবাইকে ছেড়ে

আজকে ধারাবাহিকে দেখে বেশ আনন্দই পেয়েছিল দর্শক মহল। লম্বা, ফর্সা, ছিপছিপে গড়নের এই অভিনেতার অনুরাগী সংখ্যাও কম নয়। ত্রিনয়নী ধারাবাহিকে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন যুবরাজ। সুন্দরী সিরিয়ালেও দিন কয়েকের জন্য দেখা গিয়েছিল তাঁকে। তার অভিনীত ‘সৌর্য’ চরিত্রটিও দর্শকমহলে বেশ সমাদৃত।

Back to top button